টলিউড

‘তোমার তো এখন দুটো বাচ্চা’! নিজের টকশোতে ডেকে যশ দাশগুপ্তকে তার আগের পক্ষের ছেলে নিয়ে অপমান করে বসলেন অভিনেত্রী নুসরত জাহান

সম্প্রতি অভিনয় এবং রাজনীতির পাশাপাশি টকশো এর সঞ্চালিকা হিসেবে নিজের যাত্রা শুরু করেছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। ইতিমধ্যেই তার সঙ্গে কথোপকথন করতে হাজির হয়েছেন মদন মিত্র থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তীর মত খ্যাতনামা ব্যক্তিত্বরা। তবে সকলকে চমকে দিয়ে এবার অতিথি তালিকায় হাজির হয়েছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। তবে সেই এপিসোডে অভিনেত্রীকে অভিনেতা যশ দাশগুপ্তের আগের পক্ষের ছেলেকে নিয়ে প্রকাশ্যে কথা বলতে দেখতে পেলেন দর্শকরা।

প্রসঙ্গত মেয়েদের পাশাপাশি ছেলেদেরও যে বিভিন্নভাবে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়, সেই কথা প্রসঙ্গে যশের আগের পক্ষের ছেলের কথা তুলে আনেন অভিনেত্রী নুসরত জাহান। জানান এখন দুই সন্তানের বাবা যশ। তবে অভিনেতা জানান নিজের ছেলেদের সঙ্গে সময় কাটাতে তার ভীষণ ভালো লাগে। পাশাপাশি তার ছেলেরা তাকে বোঝে, এমনটাই দাবি করেন যশ দাশগুপ্ত।

এদিন তিনি আরও জানিয়েছেন তিনি চান তার সবটুকু সময় ছেলেদের সঙ্গে বন্ডিং তৈরি করার কাজে লাগাতে ।পাশাপাশি ছেলেদের প্রতি সব দায়িত্ব ভালোবাসার সঙ্গে পালন করতে চান অভিনেতা যশ দাশগুপ্ত। তবে এদিন যশের সঙ্গে একমত হতে দেখা গিয়েছে নুসরত জাহানকে।

তিনি মেনে নিয়েছেন মেয়েদের পাশাপাশি ছেলেদেরও নানা কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়। তবে ছেলেদের কথা অনেক সময়ই ভাবার কেউ থাকেনা। বলাই বাহুল্য যশ- নুসরতের এই এপিসোড ইতিমধ্যেই দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button