Story

সবসময় হাসি-মজায় মাতিয়ে রাখতেন শুটিং সেট! টলিউডের দর্শকদের মনে আজও থেকে গিয়েছেন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত অভিনেতা গৌতম দে

বেশিরভাগ সিনেমা এবং থিয়েটারে মূলত নেতিবাচক চরিত্রে অভিনয় করলেও বাস্তবে কিন্তু সকলের প্রিয় ছিলেন অভিনেতা গৌতম দে। ২০১৮ সালের ২৪শে ডিসেম্বর ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। এরপরে দর্শকরা এক বাক্যে স্বীকার করে নিয়েছিলেন যে প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুতে টলিউডের অপূরণীয় ক্ষতি হয়ে গিয়েছে।

‘জন্মভূমি’ ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় প্রবেশ করেছিলেন টলিউড অভিনেতা গৌতম দে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। কারণ এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করে তিনি এমন সাফল্য পেয়েছিলেন যে এরপর নিয়মিত কাজ পেতে থাকেন।

তিনি ছোটপর্দার পাশাপাশি সারা জীবন কাজ করে গিয়েছেন স্টেট ব্যাংকেও। সঙ্গে কাজ করেছেন একাধিক সিনেমায় ।রবি ঘোষ থেকে শুরু করে লিলি চক্রবর্তীর মত নামী অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। নতুন প্রজন্মের নায়ক এবং নায়িকাদের সঙ্গেও কাজ করেছেন তিনি।

জানা গিয়েছে তার অদম্য মনের জোরের পরিচয়। ক্যান্সার আক্রান্ত হওয়ার পরেও ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে টানা কাজ করে গিয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষ পর্যন্ত হার মানতে হয় মারণ রোগের কাছে। কিন্তু বলাই বাহুল্য তিনি তাঁর সৃষ্ট শিল্পের মাধ্যমে দীর্ঘদিন থেকে যাবেন দর্শকদের মনে।

Back to top button