বাংলা সিরিয়াল

পিহুর গালে শুকনো চুমু বসালো গুরু-গম্ভীর ঋষি! ‘মন ফাগুনে’র নতুন প্রোমোতে শোরগোল সোশ্যাল মিডিয়ায়, ‘এবার প্রেম জমে ক্ষীর’, মন্তব্য দর্শকদের

বেশ কিছুদিন হল স্টার জলসার পর্দায় দর্শকরা দেখতে পাচ্ছেন ‘মন ফাগুন’ ধারাবাহিকটিকে। যেখানে দীর্ঘদিন পর অভিনয় করছেন টলিউড অভিনেতা শন ব্যানার্জি। এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ডেবিউ করেছেন অভিনেত্রী সৃজলা গুহ। অ্যাক্রপলিস এর প্রযোজনায় ধারাবাহিকটি কিন্তু ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। তবে টিআরপি তালিকাতে এখনো পর্যন্ত সেভাবে ছাপ ফেলতে পারেনি ধারাবাহিকটি। এমনকি উঠে আসতে পারেনি প্রথম পাঁচের তালিকায়। যে কারণে এবার নতুন চমক আনছেন ধারাবাহিকের নির্মাতারা।

এদিন ‘মন ফাগুনে’র নতুন প্রোমোতে দেখতে পাওয়া গিয়েছে ধারাবাহিকের নায়ক অর্থাৎ গুরুগম্ভীর ঋষিরাজ ভুলবশত চুমু বসিয়ে দিয়েছে ধারাবাহিকের দুষ্টু মিষ্টি নায়িকা পিহুর গালে। বলাই বাহুল্য এই দৃশ্য রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে অনুগামীদের মধ্যে। অনেকেই মনে করছেন এবার হয়তো এই জুটির মধ্যে প্রেম ধীরে ধীরে জমে উঠবে। পাশাপাশি আরও অনেক রোমান্টিক সিন দেখতে পাওয়া যাবে এমনটাই আশা করছেন অনুগামীরা।

ইতিমধ্যেই দেখতে পাওয়া গেছে একে অপরের উদ্দেশ্যে মনের কথা প্রকাশ করে ফেলেছিল এই ধারাবাহিকের মুখ্য চরিত্ররা। আজকের প্রোমো দেখার পর অনুগামীরা মনে করছেন এবার হয়তো নিত্যনতুন টুইস্ট অপেক্ষা করবে তাদের জন্য। পাশাপাশি টিআরপি তালিকাতেও ধারাবাহিকটি ভালো ফলাফল করবে এমনটাই আশা করছেন মন ফাগুনের অনুগামীরা।

Back to top button