টলিউড

কালো নেটের ট্রান্সপারেন্ট পোশাকে নেটদুনিয়া কাঁপালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! অভিনেত্রীর হট ফটোয় মুগ্ধ তরুণ অনুগামীরা

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। মাঝেমধ্যেই লক্ষাধিক অনুগামীর সঙ্গে অভিনেত্রীকে নিজের বিভিন্ন ফটোশুটের ছবি ভাগ করে নিতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় এবারও তেমন একটি সাহসী ফটোশুট নেটিজেনদের সামনে তুলে ধরতে দেখা গেল অভিনেত্রীকে। যার ফলে রীতিমতো হইচই পড়ে গিয়েছে তার তরুণ অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত ঋতাভরী সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে একজন যিনি শাড়ি বা অন্যান্য ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন ড্রেসকেও সমান দক্ষতায় ক্যারি করতে পারেন। যে কারনে মাঝে মধ্যেই বিভিন্ন রকম বোল্ড ফটোশুট করতে দেখা যায় অভিনেত্রীকে। এদিন তিনি যে ফটো শেয়ার করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে একটি কালো রঙের নেটের ট্রান্সপারেন্ট পোশাক পরতে।

বলাই বাহুল্য তা দেখে ঘুম ছুটেছে অভিনেত্রীর তরুণ অনুগামীদের। কারণ তারা মনে করছেন সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন ঋতাভরী তার ফটোর মাধ্যমে। একদল অনুগামী মনে করেন অভিনেত্রীর ফটো গুলির মত তার ক্যাপশনও ভীষনই মৌলিক।

কখনো তিনি ছবির মাধ্যমে আবেদন জানান গান বন্ধ না করতে, কখনো আবার জানান তিনি নিজে নিজেকে নিয়ে ব্যস্ত থাকতে পছন্দ করেন। বলাই বাহুল্য তার এই সমস্ত ফটোশুট কিন্তু রীতিমতো ঘুম কেড়েছে নেটিজেনদের। তাই প্রিয় অভিনেত্রীর এরকম বোল্ড ফটোশুট আরো দেখতে চেয়ে আবেদন জানিয়েছেন তারা।

Back to top button