ভাইরাল

‘গানের বারোটা বাজিয়ে ছাড়লো’! রানু মণ্ডলের গলায় ‘যাবো না যাবো না ফিরে’ শুনে চরম ক্ষুব্ধ বাঙালি শ্রোতারা, সোশ্যাল মিডিয়া ভরলো তীব্র কটাক্ষে

সম্প্রতি জাতীয় টেলিভিশনের একটি অনুষ্ঠানে জনপ্রিয় বাংলা গান ‘যাবো না যাবো না ফিরে’ এবং তার মারাঠি অনুবাদটি গাইতে শোনা গিয়েছিল জনপ্রিয় বলিউড গায়ক অরিজিৎ সিংকে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজেদের মতো করে তুলে ধরেছেন গানটিকে। তবে এবার ভাইরাল গায়িকা রানু মন্ডলের গলায় এই গানটি শুনে তীব্র প্রতিবাদ করতে দেখা গেল বাঙালি শ্রোতাদের।

সোশ্যাল মিডিয়ায় কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন গানটিকে সম্পূর্ণ নষ্ট করে দিয়েছেন রানাঘাটের এই ভাইরাল গায়িকা। প্রসঙ্গত গানের মাধ্যমেই রানাঘাটের রেলস্টেশন থেকে মুম্বাই পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন রানু মন্ডল। তবে এই মুহূর্তে তার জনপ্রিয়তা অস্তমিত। পাশাপাশি তার বাড়িতে মাঝেমধ্যেই উপস্থিত হতে দেখা যায় বাংলার বিভিন্ন ইউটিউবারকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় তার সামনে উপস্থিত থাকতে দেখা গিয়েছে একাধিক ইউটিউবারকে। যা থেকে স্পষ্ট তাদের অনুরোধেই এই গানটি গেয়ে শুনিয়েছেন রানু মন্ডল। তবে খালি গলায় তার গানটি শোনার পর শ্রোতারা দেখতে পেয়েছেন গান গাইতে গাইতে লিরিক্স ভুলে গিয়েছিলেন গায়িকা। তবে এরপর নিজের মতো করেই কথা বসিয়ে গাইতে দেখা যায় তাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে তীব্র কটাক্ষ করেছেন সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা।

Back to top button