বাংলা সিরিয়াল

একরত্তি কেশবকে কোলে নিয়ে উদ্দাম নাচ অভিনেত্রী মধুবনী গোস্বামীর! মা-ছেলের মিষ্টি নাচে মুগ্ধ নেটদুনিয়া

দীর্ঘ ১১ বছর প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছিল টলিউডের জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী এবং অভিনেত্রী মধুবনীকে। গতবছর জন্ম নিয়েছে তাদের একমাত্র সন্তানকে কেশব। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বাবা মায়ের মতই জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে কেশব। যে কারণে তার ফটো এবং ভিডিও দেখার জন্য মাঝেমধ্যেই আবদার করতে দেখা যায় অনুগামীদের।

তবে এবার একটি ভিডিওয় অনুগামীদের সামনে উঠে আসতে সেখানে দেখা গেল অভিনেত্রী মধুবনী গোস্বামীকে। তবে ভিডিওয় তিনি অবশ্য একা ছিলেন না। বরং সঙ্গে ছিল তার একরত্তি ছেলে কেশব। কেশবকে কোলে নিয়ে এই ভিডিওয় ছড়া বলে বলে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য তার এনার্জি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুগামীরা। কমেন্টের মাধ্যমে জানিয়েছেন যেভাবে লাগাতার কেশবকে কোলে নিয়ে অভিনেত্রী নেচে গিয়েছেন তা সত্যিই প্রশংসনীয়।

প্রসঙ্গত বর্তমানে সংসার এবং কেশবকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী মধুবনী। তবে রাজা গোস্বামীর সঙ্গে জুটি বেঁধে স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেখতে পাওয়া যাচ্ছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কেশবের সঙ্গে তার সময় কাটানোর বিভিন্ন মুহূর্ত দারুণ পছন্দ করেন অনুগামীরা।

Back to top button