বাংলা সিরিয়াল

‘আর নারীকেন্দ্রিক ধারাবাহিক দেখবো না, ঋদ্ধিকে ফেরাতেই হবে’ দর্শকদের চাপে নতি স্বীকার করে ধারাবাহিকে ফেরানো হলো ঋদ্ধিমানকে!

অভিনেতা-অভিনেত্রীদের জীবন বাইরে থেকে যতটা চমকপ্রদ লাগে আসলে ততটা নয়। আমরা ভাবি তারা লাইম লাইটে থাকে তাই তাদের জীবনটা খুব সুন্দর, কিন্তু সত্য তো এটাই আমরা যখন পর্দায় অভিনীত কোন ধারাবাহিক দেখি তখন আমাদের মনে হয় কুড়ি বাইশ মিনিটের একটা পর্ব,খুব ছোটো, কিন্তু সেই শটটা করার পেছনেই তাদের সারাদিনের খাটুনি লেগে থাকে। যা আমরা সব সময় দেখতে পাই না। এই যেমন গাঁটছড়া ধারাবাহিকের অভিনেতা ঋদ্ধিমান বেড়াতে গিয়েও তার শান্তি নেই।

কোথায় বিয়ের পর স্ত্রীর সাথে বিদেশ ভ্রমণে গিয়েছেন, কটা দিন নিভৃতে একটু আনন্দ করবেন তা নয়, সেখানে গিয়েও ধারাবাহিকের জন্য শ্যুট চালিয়ে যেতে হল অভিনেতাকে, অভিনেতা সেখানে গিয়ে শুটিং করছেন আর ক্যামেরায় সেটা ধরছেন তার স্ত্রী দেবলীনা কুমার। কিছুদিন হল স্ত্রীর সাথে নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে যোগ দিতে স্ত্রীর আমেরিকা গিয়েছিলেন গৌরব, সেই কারণেই বিগত কয়েকদিন ধরে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে দেখা মেলেনি ঋদ্ধিমানের। কিন্তু ভক্তরা তা শুনবে কেন?

গাঁটছড়াতে ঋদ্ধিমান সিংহ রায়কে দেখাতেই হবে এই অনুরোধ করতে থাকেন ফ্যানরা। বিভিন্ন ফ্যানপেজ গুলি এই অনুরোধে ভরে যায়। তাই ফ্যানেদের অনুরোধ রাখতে অগত্যা আমেরিকা থেকেই গাঁটছড়ার শ্যুট করে পাঠালেন গৌরব। নতুন পর্বে দেখানো হলো বিদেশ থেকে খড়ির সাথে ফোনে কথা বলছে ঋদ্ধি। অভিনেতা এই প্রসঙ্গে জানান, “শুনলাম দর্শক আমাকে দেখতে চাইছিলেন প্রযোজক স্নিগ্ধা দি তাই বললেন আমার সুবিধামতো কয়েকটা দৃশ্য শুট করে পাঠাতে। কনফারেন্সের পর আমরা একটু ফাঁকা সময় পেয়েছিলাম নিজেদের জন্য নিউইয়র্ক আর লং এঞ্জেলসে থাকাকালীন দৃশ্যগুলি শুট করেছি।”

কীভাবে দৃশ্যগুলি শ্যুট করলেন অভিনেতা? এই প্রসঙ্গে গৌরব জানান, “এখন ভালো ফোন থাকলে সবই করা যায়। ওখানে আলোও বেশ পেয়েছি। দেবলীনা ফোন দিয়েই দৃশ্যগুলো শ্যুট করতো। তারপর সেগুলো পাঠিয়ে দেওয়া হতো।”

Back to top button