টলিউড

শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রীর জন্মদিন পালন হল পাঁচটা কেক কেটে! পরে আর এক দফা জন্মদিন পালন হবে রাজ শুভশ্রীর সাথে, দেবশ্রীর জন্মদিনের মেনুতে থাকল কী কী?

রাজশ্রী দের পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করে অভিনয় হাতে খড়ি হয় দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের। এই ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছিল। অবশ্য অভিনেত্রী ছাড়াও তার আরো একটি পরিচয় আছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি তিনি। সেই সুবাদেও তার একটা আলাদা পরিচিতি আছে। এইদিন অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন ছিলো। তারকার জন্মদিন বলে কথা তাই সেই দিনটা বিশেষভাবে উদযাপন হবে এতো জানাই ছিল। দেবশ্রীর জন্মদিনে, ঘড়ির কাঁটা রাত বারোটা ছুঁতেই তাই কেক কেটে উদযাপন করা হলো। তবে কেকের সংখ্যা একটা নয়, পাঁচটা। দেবশ্রীর ছেলে ও তার বন্ধুরা সকলেই এই দিন কেক এনেছিলেন। সকলের আনা সেই কেক কাটলেন অভিনেত্রী।

সদ্য দিল্লি থেকে ফিরে নিজের জন্মদিনটা দেবশ্রী মা বাবার সাথে বর্ধমানের বাড়িতেই কাটালেন। জন্মদিনের দিন তার প্রিয় সকল পদ রান্না করা হয়েছিলো, জমিয়ে হয়েছে জন্মদিনের পেট পুজো। তবে পায়েস নয়,ক্ষীর দিয়ে হয়েছে জন্মদিন পালন। দেবশ্রী এই প্রসঙ্গে বললেন, “আমাদের বংশে চালের পায়েস দেওয়ার নিয়ম নেই, সকাল সকাল মা তাই ক্ষীর বানিয়ে দিয়েছেন।” এছাড়াও দেবশ্রীর জন্মদিনের দিন দুপুরের মেনুতে ছিল পাঁচ রকমের ভাজা, নারকেল দিয়ে মুগের ডাল, ফুলকপির তরকারি, আলু পোস্ত, ইলিশ, চিংড়ি, পাবদা আর মাটন।

জন্মদিনে ছেলের থেকে কী উপহার পেলেন দেবশ্রী, এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন,“এখন‌ও কিচ্ছু দেয়নি! সকাল থেকে এটাই বলে চলেছি ওকে। অনলাইনে নাকি কিছু অর্ডার করেছে। সেটা আসতে দেরি করছে।” জন্মদিনের দিন বোন আর ভগ্নিপতি বিদেশে এই প্রসঙ্গে দেবশ্রী বললেন,“ রাজ(রাজ চক্রবর্তী) আর শুভ(শুভশ্রী গাঙ্গুলী) বলেই গিয়েছে ওরা ফিরে আমার জন্মদিন আবার পালন করবে তবে ওদের বলে দিয়েছি ওখান থেকে যেন আমার জন্য উপহার নিয়ে আসে কিন্তু ইউভান কে আজ দেখতে পেলাম না তাই একটু মন কেমন।” উল্লেখ্য, আগামীতে উইন্ডোজ সংস্থার ফাটাফাটি ছবিতে কাজ করতে দেখা যাবে অভিনেত্রীকে।

Back to top button