ভাইরাল

“এরকম সুপারম্যান এর মতো উড়ে এলো কেন?” জি বাংলার মহিষাসুরমর্দিনী শো এর প্রমো দেখে “RRR” সিনেমার সাথে তুলনা করছেন নেটিজেনদের একাংশ!

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রাইভেট চ্যানেলগুলিতে মহালয়ার প্রস্তুতি। মহালয়ার ভোরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে দেবী বন্দনা শোনার পর প্রায় প্রত্যেকটি বাড়িতেই টিভি চালিয়ে বসা হয়। মহিষাসুর মর্দিনী শো দেখার জন্য। প্রথমে দূরদর্শন আর তারপর প্রাইভেট চ্যানেলগুলি বয়ে নিয়ে যাচ্ছে তাদের পরম্পরা। প্রত্যেকটি প্রাইভেট চ্যানেলেই এক একজন অভিনেত্রীকে নির্বাচন করা হয় মহিষাসুরমর্দিনী রূপে। এবছরও জি বাংলায় শুভশ্রীকেই দেখা যাচ্ছে মহিষাসুরমর্দিনী রূপে। ইতিমধ্যেই তার একটি প্রমো সামনেও এসেছে। যার পরেই উঠলো সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়।

তবে শুধুই মহিষাসুরমর্দিনী অর্থাৎ মা দুর্গারই প্রমো সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, লাল আর হলুদ শাড়িতে ত্রিনয়না দেবী সুসজ্জিতা। বাকি সব কিছু ঠিকঠাক থাকলেও প্রমোর এমন কিছু সিন আছে যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ। কেউ কেউ আবার দক্ষিণী সিনেমা “RRR” এর সাথে তুলনা করেছেন জি বাংলার এই প্রমোর। শুধু তাই নয় আরো অনেক কটাক্ষের শিকার হতে হয়েছে এই একটি প্রমোতেই।

বেশ কিছু নেটিজেন প্রশ্ন করেছেন, দেবী দুর্গার বাহন হিসেবে তো একটি সিংহকেই দেখতে পাওয়া যায় তাহলে এখানে এতগুলো কেন? আরেকজন বলেছেন, “এরকম সুপারম্যান এর মতো উড়ে এলো কেন?” এছাড়াও, “শুভশ্রী দুর্গা না সুপার ওমেন? ওরকম লাল কাপড় মেলে উড়ে বেড়াচ্ছে কেন?” , “বলছি জি প্রোডাকশন দেবী কাকে বলে বোঝেন আপনারা?” – এমনই আরো বহু কটাক্ষই শুনতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অনেকে তো আবার জি প্রোডাকশনের মহিষাসুরমর্দিনীর এই শো এর প্রমোর সাথে তুলনা করেছেন স্টার জলসার মহিষাসুরমর্দিনী শো এর প্রমোকে। আবার শুভশ্রীকে নিয়ে নেটিজেনদের মধ্যে দ্বিমত দেখা যাচ্ছে! কিছু মানুষের কাছে শুভশ্রীকে দেবী দুর্গার চরিত্র বেশ ভালই মানিয়েছে। আবার অনেকেই বলছে এই অভিনেত্রীকে প্রত্যেক বছর দুর্গা হিসেবে দেখতে পছন্দ করছে না দর্শক। তবে মাঝে শোনা গিয়েছিল দেবীর সিংহ বাহিনী রূপে দেখতে পাওয়া যাবে সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষাকে। তাতেই মন ভেঙে গেছে বহু দর্শকের। তার উপরে আবার না মহিষাসুরমর্দিনী না দেবী পার্বতী। কারণ দেবী পার্বতী রূপে দেখা যেতে চলেছে শ্বেতা ভট্টাচার্যকে। যার কারণ দর্শকদের মন আরো ভেঙে গিয়েছে। যদিও মহালয়ার অনুষ্ঠানটিতে আর কোন কোন অভিনেত্রীকে কোন কোন চরিত্র দেখা যাবে তা এখনো স্পষ্টতা জানা যায়নি।

Back to top button