ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভাইরাল হচ্ছে মিঠাইয়ের ভিডিও, রিল লাইফে হাজার সমস্যা থাকলেও রিয়েল লাইফে সোশ্যাল মিডিয়ায় সৌন্দর্যের ঝড় তুলছেন সৌমিতৃষা

প্রত্যেকটি প্রাইভেট চ্যানেলের মধ্যে টিআরপির হাড্ডাহাড্ডি লড়াই তো লেগেই রয়েছে। তার মধ্যে আজকে এই সপ্তাহের বৃহস্পতিবার। ইতিমধ্যে বেরিয়ে গিয়েছে এই সপ্তাহের টিআরপি লিস্ট। এই সপ্তাহতেও টিআরপি লিস্টের প্রথম স্থান অধিকার করেছে জি বাংলার মিঠাই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও বেশ কিছুদিনের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন অভিনেত্রী। বর্তমানে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই তিনি বেশ কিছু পোস্ট করেন যা দেখে একেবারে দর্শক চমকিত হয়ে পড়েন। তেমনই পোস্ট করলেন আবারো একটি ভিডিও।

যে ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে একটি রানী রঙের শাড়ি, তার সাথে সাদা রংয়ের থ্রি কোয়ার্টার হাতার ব্লাউজ। অভিনেত্রীর গলায় রয়েছে একটি গোল্ডেন কালারের চিক। আর কানে কস্টিউমের সাথে ম্যাচ করে সুন্দর কানের দুল। খোলা চুলে খুবই মিষ্টি দেখতে লাগছিল অভিনেত্রীকে। একটি চেয়ারে বসে নেহা কাক্কার – ইয়াসের দেশাই গাওয়া “দিল কো কারার আয়া” গানে মিষ্টি অভিব্যক্তির দিচ্ছেন অভিনেত্রী। ভিডিওটি পোস্ট করার অল্প কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পরেছে ঝড়ের গতিতে।

ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “পোস্ট আ কিউট রিল, ইউ সাইড”। অভিনেত্রীর এই ভিডিওটি ইতিমধ্যেই ৩৪ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। মানুষের ভালোবাসার প্রমাণ পাওয়া যাচ্ছে ভিডিওটির কমেন্ট বক্সেই। একজন লিখেছেন, “ইস মিষ্টির হাড়ি”। এছাড়াও আরেকজন লেখেন, “কিউট কুইন*। এছাড়াও দেখা গিয়েছে প্রচুর লাল রঙের হৃদয়, আগুন এর মত ইমোজি। যা থেকে একদম স্পষ্ট যে মিঠাইয়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই ঝড় তুলছে।

Back to top button