বাংলা সিরিয়াল

‘খড়ি ঋদ্ধিকে দূরে সরিয়ে এক্সপ্রেশন কিং কুনালকে দেখালে টিআরপি কমে মনফাগুনের মতো অবস্থা হবে গাঁটছড়ার!’ বলছেন নেটিজেনদের একাংশ

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। বরাবর টিআরপি তালিকার মধ্যে টপ ফাইভে থেকেছে। এই সপ্তাহের টিআরপি তালিকা বেরোলে দেখা যায় যে, গাঁটছড়ার গত সপ্তাহের তুলনায় একটু কমেছে। ৭.৪ টিআরপি পেয়েছে গাঁটছড়া, টপ থ্রিয়ের মধ্যে থেকে ছিটকে গিয়ে বঙ্গসেরা ৫ ধারাবাহিকের মধ্যে ৪র্থ স্থানে রয়েছে। স্বাভাবিক ভাবেই এই বিষয়টি নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়েছে। কেন জনপ্রিয় এই ধারাবাহিক গাঁটছড়ার টিআরপি কমে গেল? তিন জোড়া হানিমুন দেখিয়েও কেন এই ধারাবাহিক তার আগের অবস্থান ধরে রাখতে পারল না তা নিয়ে নেটিজেনরা আলোচনা শুরু করেছেন।

তাদের বক্তব্য অনুযায়ী এই ধারাবাহিকে যখনই বনি কুনাল কে ফোকাস করা হয় তখন‌ই টি আর পি কমে। একজন নেটিজেন লিখেছেন,“ যখন ই কুনাল আর বনির উপর ফোকাস করেছে শো তখন ই গাটছড়া পিছে পরেছে। বনি কে মেনে নেওয়া গেলে ও অই হাফলেডিস কুনাল কে অসহ্য লাগে। আর ইদানীং কাকিমনি খুব বেশীই বাড়াবাড়ি করেছে। এরচেয়ে যদি খড়ি ঋদ্ধি আর মণজিরা র উপর ফোকাস করত তাহলে ভালো হতো। প্রথম এ গাটছড়া টপার শিপ হারায় বনি কুনালের খেলা দেখানোয় এরপর বিয়েতে আর ও কমে টিয়ারপি। সামনে জগদ্ধাত্রী আসছে এসব করলে মনফাগুন এর মত অকালে হারাতে হবে”

আরেকজন আবার লিখেছেন,“ সবাই এতো অবাক কেন? হানিমুনে গিয়ে main hero heroine-কে সাইড বানিয়ে বনি-কুনাল-অয়নার ছ্যাবলামি দেখালে trp নিশ্চয়ই বাড়বে না..প্রোমোতে দেখানো হলো খড়ি পিসোকে expose করবে,কিন্তু এপিসোডে সেটা করলো বনি..৫ সেকেন্ড হিরো হিরোইনের ডাবের জল খাওয়ানো দেখালে TRP পাওয়া যায়না..আরও দেখাক expression king কুনাল আর বনির ন্যাকামি,সাথে অয়না আর ছোটো কাকিমনির ছ্যাবলামি,অনেক পাবে TRP..
Makers-দের এবার অন্তত বুঝতে হবে যে we,audiences are not interested to watch expression kings love life..”

Back to top button