ভাইরাল

শাহরুখ নয়, আসল পাঠান তো তাপস পাল এবং প্রসেনজিৎ! ‘বড় পাঠান’ তাপস পাল ‘ছোট পাঠান’ প্রসেনজিতের ভিডিও এখন ভাইরাল নেটপাড়ায়

শাহরুখ-দীপিকাকে ছেড়ে এখন দর্শক বুঁদ হয়েছে প্রসেনজিৎ-শতাব্দী এবং তাপস-ইন্দ্রানীর ভিডিওতে(Viral Video)। কারণ কোমর দুলিয়ে তারাই তো নাচছে ‘ঝুমে জো পাঠান’ গানটি। আসল পাঠান তো তারাই। এমনটাই দাবি করছে এক নেটিজেন। নিশ্চয়ই বুঝতে পারছেন না ব্যাপারটা কি? খোলসা করে বলা যাক।

এটি আসলে একটি মিম ভিডিও। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prasenjit Chatterjee) এবং শতাব্দী রায় (Satabdi Roy)সঙ্গে তাপস পাল(Tapas Pal) এবং ইন্দ্রানী দত্তে(Indrani Dutta)র একটি ভিডিও এই মুহূর্তে ভাইরাল। আর তাদের গানে বসানো হয়েছে শাহরুখের(Shahrukh Khan) পাঠানের(Pathan) এই গানটি। পাঠান ক্রেজ যে সর্বত্র সেটা ভালোই বোঝা যাচ্ছে।

ভিডিওটি পোস্ট করেছেন সৌম্যদীপ শতপতি নামের এক ব্যক্তি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন,’ তাপস পাল বড় পাঠান, প্রসেনজিৎ ছোট পাঠান, ঝু-মেজ পাঠান’। সৌম্যদীপ এই গানের মিম ভিডিও বানিয়ে শেয়ার করতেই অসংখ্য কমেন্টে এসে ধরা দিয়েছে তার ভিডিওতে। প্রত্যেকেই হুহু করে হেসে উঠেছেন তার কাজে। সৌম্যদীপের বানানোর ভিডিও এবং তার শিল্পীসত্তার প্রশংসা করছেন প্রত্যেকে।

ভিডিওটি আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তাপস পাল সঙ্গে শতাব্দী রায় এবং ইন্দ্রানী দত্তের ছবি ‘তুমি যে আমার’। তার একটি গানের ওপরেই এই কায়দা দেখিয়েছে সৌম্যদীপ। প্রসঙ্গত তুমি যে আমার ছবিতে রঞ্জিত মল্লিককে দেখা গিয়েছিল। ১৯৯৪ সালে মুক্তি পেয়েছে এই ছবি। যার পরিচালনার দায়িত্বে ছিলেন ইন্দোর সেন। সংগীত পরিচালক ছিলেন বাবুল বোস।

সম্প্রতি মুক্তি পেয়েছে শাহরুখ দীপিকা এবং জন অভিনেতা পাঠান। মুক্তির দিন থেকে এই ছবি একটার পর একটা বাজিমাত করে আসছে। এখনো পর্যন্ত ভারতে এই ছবি কয়েককোটি ব্যবসা করেছে। শুধুমাত্র হিন্দি ভার্সনে এই ছবি ব্যবসা করেছে ৩৪৮.৫০ কোটি টাকা। আগামী কয়েক সপ্তাহে আর ভালো ছবি সেভাবে মুক্তি না পেলে এর ব্যবসা যে আরও বাড়বে এমনটাই মনে করছেন ছবি বিশেষজ্ঞরা।

এখনো পর্যন্ত পাওয়া হিসেব অনুযায়ী boxofficeindia.com এর প্রতিবেদনে বলা হয়েছে মঙ্গলবার থেকে প্রায় কুড়ি শতাংশ হ্রাস পেয়েছে টিকিট বিক্রি। গোটা বিশ্বব্যাপী এখনো ৬৩৪ কোটি টাকা সংগ্রহ করেছে এই ছবি। পাঁচদিনে ১.৯ মিলিয়ন ডলারের মত আয় করেছে। মোট ২২৩ টি স্থানে মুক্তি পেয়েছে পাঠান।

Back to top button

Ad Blocker Detected!

Refresh