টলিউড

‘এক জন পুরুষ যদি ৫৭ বছর বয়সে করতে পারে, তা হলে তো আমাদের আর কোনও পথ খোলা নেই’ – কাকে নিয়ে কেন এই কথা বললেন বিক্রম?

বিক্রম চট্টোপাধ্যায়, বাংলা অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় একটি মুখ। বাংলা ধারাবাহিক থেকে সিনেমা এবং ওটিটির জগতে তাঁর অবাধ বিচরণ। তেমনি দর্শকের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অভিনেতার। তবে এখনকার দিনে তো অভিনেতা অভিনেত্রী মানেই তাঁদের চেহারার নির্দিষ্ট কিছু সংজ্ঞা রয়েছে। আর সেই সবটা মেনেই নিজেদেরকে ফিট রাখতে হয় রঙিন পর্দার কলাকুশলীদের।

এমনই শরীর কসরত করছেন অভিনেতা বিক্রমও। শরীরে সুগঠিত পেশি স্পষ্ট। স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন এই অভিনেতা। তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলে সে কথা স্পষ্ট বোঝা যায়। তবে ইদানিং যেনো বিষয়টি বেড়েছে।

কিন্তু অভিনেতার এই নতুন করে শরীর কসরতের অনুপ্রেরণা কে? এমন প্রশ্ন যখন উত্তর দিলেন অভিনেতা নিজেই। ইনস্টাগ্রামে নিজের শারীরিক কসরতের একটি নিজস্বী ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘আবারও প্রস্তুতি শুরু। এক জন পুরুষ যদি ৫৭ বছর বয়সে করতে পারে, তা হলে তো আমাদের আর কোনও পথ খোলা নেই’। অভিনেতার এই লেখার মধ্যে দিয়ে নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা উঠে আসছে?

হ্যাঁ ঠিকই ধরেছেন ‘পাঠান’ সিনেমাতে শাহরুখ খানের দীপিকার সাথে রোমান্স আর বডি দেখে যেমন মুগ্ধ হয়েছেন প্রচুর মহিলা অনুরাগী। তেমনই শাহরুখ খানের চেহারা দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অভিনেতা নিজেও। তবে একটা কথা বলতেই হয় যে অভিনেতা কিন্তু নিজের জীবন এত সোশ্যাল মিডিয়াতে তুলে ধরার পক্ষপাতী নন। কিন্তু ইদানিং তাঁকে খুব দেখতে পাওয়া যায় সামাজিক মাধ্যমে। বিভিন্ন সময়ে নিজের বিভিন্ন ছবি শেয়ার করেন তিনি। এই বিষয়ে বিক্রমকে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘আমার টিমের অভিযোগ, আমি কেন কম অ্যাক্টিভ। তাই মাঝেমাঝে ছবি দিই। এটাই নাকি এই যুগের চল। তাই আজকাল ছবি দিতে হয়’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh