বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী রূপসা, বিয়ের আগে আইবুড়ো ভাত পর্ব সেরে নিলেন অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগৎ এবং OTT প্লাটফর্মের একজন অত্যন্ত পরিচিত অভিনেত্রী বলেন রুপসা চ্যাটার্জী। গতবছর নভেম্বর মাসে আমরা জানতে পেরেছিলাম রুপসা নতুন করে প্রেমে পড়েছেন। এবারে খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে নিজের মনের মানুষের সঙ্গে বসতে চলেছেন রূপসা।

বিয়ের আগেই তাদের আইবুড়ো ভাতের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রূপসার হবু বরের নাম সায়নদ্বীপ। গতকাল রূপসা নিজেই তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ছবিগুলি পোস্ট করেছেন। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে রূপসার পরনে রয়েছে হলুদ রঙের টপ এবং নীল প্যান্ট। আর সায়নদীপের পরনে রয়েছে ধূসর রঙের টি শার্ট এবং নীল ডেনিম জিন্স।

ছবিতে দেখা যাচ্ছে দুজনের সামনে সাজানো রয়েছে হরেক রকমের আইটেম। চারপাশে সাজানো রয়েছে ডাল, আলুপোস্ত, কুলের চাটনি, মাছ, মাংস, মিষ্টি ও দই। অভিনেত্রী সহকর্মী উজ্জ্বল এবং তার স্ত্রী মিলে রূপসা এবং সায়নদ্বীপের আইবুড়ো ভাতের প্রথম আয়োজন করেছেন। এই ছবি সামনে আসতে অনেককে অভিনেত্রীকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন আগামী জীবনের জন্য শুভ কামনা করেছেন।

গতকাল রূপসার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে কয়েকটি ছবি পোস্ট করেছেন সেখানেই অভিনেতাকে বেশ কিছু কাগজপত্র সই করতে দেখা গেছে আর সেই দেখে অনেকে ভেবে নিয়েছেন হয়তো চুপিসারেই রুপসা সায়নদ্বীপের সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিয়েছেন। তবে অভিনেত্রী জানিয়েছেন রেজিস্ট্রি ম্যারেজ এর আগে অনেক নিয়ম কানুন থাকে সেগুলোই করতে কয়েকটি কাগজে সই করেছেন তিনি।

এখনো হয়নি তবে তাদের বিয়ে হয়নি হবু বর সায়নদীপ বিনোদন জগতের সঙ্গে যুক্ত নয় তিনি একজন কর্পোরেট সেক্টরের কর্মচারী। কয়েক মাস আগেই এক পার্টিতে আলাপ হয় দুজনের। তারপর সেখান থেকেই প্রেম এবং বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh