বাংলা সিরিয়াল

‘আমাকে ভালবাসার লোক খুব কমই আছে’! সিরিয়ালের টিমের সঙ্গে পিকনিকে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন অভিনেত্রী পুষ্পিতা, গোটা ঘটনা জেনে চোখে জল নেটিজেনদের

টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম কারণ দীর্ঘ ২৭ বছর টলিউডের অভিনয় জগতে কাটিয়ে ফেলেছেন তিনি। পাশাপাশি ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়কে। তবে এবার অভিনয় জগতের তিক্ত অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে একটি পুরনো ভিডিও যেখানে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় অতিথি হিসেবে দেখতে অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেত্রী পুস্পিতা মুখোপাধ্যায়কে। সেখানে উপস্থিত হয়ে অভিনয় জগতে কাজ করার অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি। সেখানেই দুঃখ প্রকাশ করে তিনি জানিয়েছিলেন যখন ‘এক আকাশের নিচে’ ধারাবাহিকে তিনি কাজ করছিলেন, সে সময় সকলের সঙ্গে পিকনিকে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

কিন্তু সকলে একসঙ্গে ফটো তুললেও গ্রুপ ফটো তোলার সময় তাকে ডাকা হয়নি। পাশাপাশি এক সহঅভিনেত্রীর সঙ্গে মেকআপ রুম শেয়ার করতে চাননি বলে অহংকারী তকমা মিলেছিল তার নেট দুনিয়ার বাসিন্দাদের কাছ থেকে। তবে অভিনেত্রী জানিয়েছিলেন মূলত করোনার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এদিন গোটা ভিডিও ভাইরাল হতেই এদিন অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh