বলিউড

‘পাঠান বুঝিয়ে দিয়েছে ধর্ম ধর্ম করে দেশটাকে এভাবে কব্জা করা যাবেনা’! পাঠান এর সাফল্য নিয়ে মুখ খুললেন অভিনেতা অনির্বাণ, একহাত নিলেন ‘বয়কট গ্যাং’কে

খুব শীঘ্রই নিজের নতুন সিনেমা ‘মিথ্যে প্রেমের গান’ নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন জনপ্রিয় টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন নিজের অভিনয় জীবনে এটি একেবারে অন্যরকম একটি কাজ বলে তিনি মনে করেন।

কারণ এই সিনেমায় গল্পের পাশাপাশি প্রাধান্য রয়েছে গানের। তবে নিজের নতুন সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি এ দিন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম অভিনীত পাঠান নিয়েও মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। প্রসঙ্গত এই সিনেমাটি মুক্তির আগে তুমুল বিতর্কের সম্মুখীন হতে হয়েছিল সিনেমার সঙ্গে জড়িত নির্মাতা এবং অভিনেতা অভিনেত্রীদের।

তবে তা সত্ত্বেও মুক্তির প্রথম সপ্তাহতে বক্স অফিসে রেকর্ড করতে সক্ষম হয়েছে পাঠান। এদিন সে বিষয়েও কথা বলতে দেখা গিয়েছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। তিনি জানিয়েছেন পাঠানের কারণে তার সিনেমার অর্থনৈতিক ক্ষতি হতে পারে বলে মনে করছেন। তবে পাঠানের সাফল্য থেকে অভিনেতা জানিয়েছেন তিনি বুঝতে পেরেছেন ধর্মকে ব্যবহার করে দেশকে কব্জা করা যাবে না। পাশাপাশি তিনি যে ভারতবর্ষের মধ্যে বড় হয়ে উঠেছেন সেখানে এভাবে জোর চালানো যায় না বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh