বাংলা সিরিয়াল

শুধু জনপ্রিয়তার জন্য নিজের ফুলশয্যার ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী সুদীপ্তা? বিয়ে করে কি মাথাটা খারাপ হয়ে গেছে অভিনেত্রীর?

টলিউডে(Tollywood) এখন বিয়ের মরসুম। কোন না কোন তারিখ নায়ক নায়িকারা বেছে নিচ্ছেন তাদের জীবনের অন্তিম পরিণতির জন্য। আর হবে নাই বা কেন। দীর্ঘ বছরের সম্পর্ককে পরিণতি দিতে কার না ভালো লাগে। এ যেমন কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন রুশা চ্যাটার্জি। আবার গত সপ্তাহে ধুমধাম করে বিয়ে সারলেন ইষ্টিকুটুম ধারাবাহিকের বাহামনি।

সুদীপ্তা চক্রবর্তী(Sudipta Chakraborty) এবং স্বর্ণশেখর জোয়ারদার(Swarna Sekhar Joyardar) দীর্ঘ ১৪ বছর ধরে সম্পর্কে ছিলেন। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাদের বিয়ের খবর। অবশেষে সামনে এলো সত্যি। ১৪ বছরের সম্পর্ককে স্বীকার করে ত্রিশূল ধারাবাহিকের নায়িকা সুদীপ্তা এবং স্বর্ণশেখর বিয়ের পিঁড়িতে বসলেন।

সোশ্যাল মিডিয়া (Social Media)ভরে গিয়েছিল তাদের বিয়ের ছবিতে। তাদের রাজকীয় বিয়ে থেকে রিসিপশনের ছবি সবকিছুই নিজেই শেয়ার করেছিলেন অনুরাগীদের জন্য। সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ সুদীপ্তা। মাঝেমধ্যেই নিজের অনুরাগীদের জন্য ছবি পোস্ট করেন তিনি। তবে সম্প্রতি এক কান্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

নিজের ফুলশয্যার ভিডিও পোস্ট করেছেন সুদীপ্তা। এই ভিডিওতে দেখা যাচ্ছে ফুলের সাজে সেজেছেন বাহামনি। বরের হাত ধরে ঘরে ঢুকে তাকে কাছেই ডাকছেন অভিনেত্রী। ফুল দিয়ে সাজানো রয়েছে খাটের ওপর। সেখানে বসেই ফ্লাইং কিস ছুঁড়ে দিলেন বরকে। তারপর একে অপরকে জড়িয়ে ধরলেন। ব্যাস ওখানেই শেষ হয়েছে সুদীপ্তার ফুলশয্যার ভিডিও।

আপাতত নেট দুনিয়াতে এই ভিডিও হট কেক। কেউ কেউ অভিনেত্রীর তারিফ করেছেন। তবে এখনো পর্যন্ত অনেকেই বিশ্বাস করতে পারছেন না যে এমনটাও সম্ভব। নিজের এত স্পেশাল মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sudipta Chakraborty (@sudiptac83)

Back to top button

Ad Blocker Detected!

Refresh