বাংলা সিরিয়াল

‘সিরিয়ালটা একেবারে ফালতু হয়ে গেলো’! মিঠাইকে ফিরতে দেখে তীব্র প্রতিক্রিয়া মিঠাই ধারাবাহিকের দর্শকদের! ‘আরো পড়বে সিরিয়ালের টিআরপি’ জানাচ্ছেন নেটিজেনরা

একসময় সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়।

তাদের পর অনুগামীদের আশঙ্কা সত্যি করে ক্রমশ কমতে শুরু করেছিল এই ধারাবাহিকের জনপ্রিয়তা এই মুহূর্তে টিআরপি তালিকা একেবারে নিচে অবস্থান করছে এককালীন বাংলা সেরা ধারাবাহিকটি। এবার তার মধ্যেই নতুন চমক আনতে দেখা গেল ধারাবাহিকের নির্মাতাদের। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাইয়ের মৃত্যু অনেকদিন আগেই দেখতে পেয়েছেন দর্শকরা।

তবে তারপর আবারও মিঠির চরিত্রের মাধ্যমে অভিনেত্রীকে ফিরে আসতে দেখা গিয়েছিল ছোটপর্দায়। তবে জনপ্রিয়তা কমতে থাকা থেকে প্রমাণ হয়ে গিয়েছে সেই গল্প মোটেও পছন্দ করছেন না দর্শকরা। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী আবারো ছোটপর্দায় ফিরে আসতে দেখা যাচ্ছে মিঠাইকে।

তবে অনুগামীদের একটি বড় অংশ তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন এদিন এই নতুন দৃশ্য দেখার পর। কারণ হিসেবে তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প একেবারেই নিম্নমানের হয়ে যাচ্ছে বলে মনে করছেন তারা। ফলস্বরূপ টিআরপি তালিকায় ধারাবাহিকটির ভালো ফলাফল করার সম্ভাবনা অত্যন্ত কম এমনটাই আশঙ্কা করছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh