বাংলা সিরিয়াল

‘যে নিজেই ঠিকঠাক নাচতে পারেনা সে আবার বিচারক’? শুভশ্রী-শ্রাবন্তী বিচারকের আসনে বসতেই তুমুল ট্রোল শুরু, নাচের থেকে বেশি ‘হাউ হাউ চিৎকার’ হবে

টলিউড(Tollywood) জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। দীর্ঘ বছর ধরে দুজনে একচেটিয়া কাজ করে আসছেন নায়িকার চরিত্রে। তবে শুভশ্রীকে এখন বড় পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও দেখা গেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি টিজার ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

৭৫ বছর বয়সের বৃদ্ধার চরিত্র ধরা দেবেন অভিনেত্রী। টিজার দেখেই ইতিমধ্যে উৎসাহী হয়ে উঠেছেন দর্শক। তবে অভিনয়ের পাশাপাশি নিজের বরের সঙ্গে প্রযোজনা দায়িত্বও সামলাচ্ছেন তিনি। সামনে আসছে তাদের দীর্ঘ প্রতীক্ষিত সিরিজ ‘আবার প্রলয়’। এই ছবির পরিচালনার দায়িত্ব রয়েছেন রাজ চক্রবর্তী।

তবে জি বাংলার(Zee Bangla) পর্দায় খুব জলদি শুরু হতে চলেছে ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। জনপ্রিয় এই রিয়ালিটি শুরু হতে আবার বিচারকের আসনেও দেখা যাবে শুভশ্রীকে। সেই সঙ্গে থাকবেন তার বন্ধু শ্রাবন্তী। তবে বিচারকের আসনে এবার তিনজন মহিলাকেই দেখা যাবে। আর একজন হলেন বলিউড(Bollywood) খ্যাত মৌনি রায়(Mouni Roy)। ইতিমধ্যে সামনে এসেছে প্রমো। ১১ই ফেব্রুয়ারি থেকে প্রত্যেক শনি এবং রবিবার রাত সাড়ে নটায় দেখা যাবে জি বাংলা এই রিয়ালিটি শো।

জি বাংলার ফেসবুক পেজ থেকে এই প্রমো সামনে এলে একের পরে কটাক্ষ শুরু করেছেন নেট নাগরিকরা। অনেকেই মন্তব্য করেছেন,’যে নিজেই ঠিকঠাক নাচতে পারে না সে আবার কি বিচার হবে?’ অন্য একজন লিখেছেন,’ একেবারেই বাজে শো’।

উল্লেখ্য, প্রায় ১০ বছর পর জি বাংলার এই রিয়ালিটির শোয়ের মঞ্চে হাজির থাকবেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। মহাগুরু ইজ ব্যাক। পাশাপাশি সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে অঙ্কুশ হাজরাকে(Ankush Hazra)।

Back to top button

Ad Blocker Detected!

Refresh