ভাইরাল

বদমেজাজি রণবীর! অনুরাগীর সঙ্গে ছবি তুলতে তুলতে হঠাৎ ফোন ছুঁড়ে ফেলে দিলেন অভিনেতা! উপস্থিত সকলে হতবাক, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

তারকা সেটা বলিউড(Bollywood) হোক কিংবা টলিউড কখন কার ভাবগতিক কিরকম তা বোঝা মুশকিল। আর বলিউডের হলে তো কথাই নেই। বলিউডি তারকাদের বদ মেজাজের গল্প খুব একটা কম নয়। তারা এতটাই মুডি কখন কি করবেন বোঝা যায় না। ঠিক তেমনইয়া কাণ্ড ঘটিয়ে বসেছেন রণবীর কাপুর(Ranbir Kapoor)। অভিনেতাকে দেখে শান্ত মনে হলেও তিনি যে এতটা বদ মেজাজি তা বোঝা গিয়েছে শুক্রবার।

নিজের পছন্দের অভিনেতাকে দেখা মাত্রই এক ভক্ত ছুটে গিয়েছেন তার কাছে নিজস্বী তোলার আবদার করে। প্রথমবার ছবি তোলার পরে ফের দ্বিতীয় বার আবদার করেন সেই অনুরাগে। বেশ হাসিমুখে পোজ দিচ্ছিলেন তারকা। করে কি হয়েছে অনুরাগের ফোন দেখতে চাইলেন তিনি তারপর ছুঁড়ে ফেলে দিলেন পেছনদিকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও(Viral Video)।

অভিনেতার এমন রূপ এর আগেও দেখেছে নেটিজেন। তবে এবারে নিন্দার ঝড় থামছেনা সমাজমাধ্যমে। কেউ কেউ অভিনেতাকে ‘অহংকারী’, ‘বদমেজাজি’ তকমা দিয়েছেন। কিন্তু হঠাৎ কি হলো রণবীরের? বলিউডের শান্ত স্বভাবের অভিনেতা হিসেবেই এতদিন পরিচিত ছিলেন তিনি। স্বাভাবিকভাবেই তার এমন ব্যবহারে তাজ্জব সকলে। কেউ বলছেন হয়তো অভিনেতা মজা করার জন্য এমনটা করেছেন। আবার কেউ বলছেন হয়তো তার সম্প্রতি ছবি ‘তু ঝুটি মে মক্কর’ ছবির প্রচার কৌশল এটি।

তবে অভিনেতার তরফ থেকে এখনো কোনরকম বার্তা আসেনি। রণবীরের ব্যবহারে কেউ কেউ কাঠগোড়ায় দাঁড় করেছে তার স্ত্রী আলিয়াকে। একজন লিখেছেন,’ স্বামীকে কিছু শিখিয়ে পড়িয়া পাঠাতে পারেন তো’। অপর একজন লিখেছেন,’ মাত্রাতিরিক্ত বদ মেজাজি’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh