বাংলা সিরিয়াল

সৃজলার চ্যাপ্টার ২! রোহনকে ভুলে এবার বিদেশীকে মন দিয়ে বসেছেন অভিনেত্রী! লন্ডনে এই ছেলেটির সঙ্গে ছবি তুলেছেন সৃজলা

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন সৃজলা গুহ(Srijala Guha)। স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক মনফাগুনের(Monphagun) নায়িকা তিনি। এই ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়েই প্রথম পা রেখেছেন টলিউডে। আর প্রথম সিরিয়ালই হিট তিনি। দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তাদের পছন্দের পিহু। যার বিপরীতে অভিনয় করেছিলেন শন ভট্টাচার্য।

তবে ধারাবাহিক শেষ হবার পরেও অভিনেত্রীকে আর পর্দায় দেখা যায়নি। বেশ কয়েক মাস হতে চলল ভক্তরা তার কাছে আবেদন করছে আবার ফিরে আসার জন্য। পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন সমানভাবে চর্চায় রয়েছে অভিনেত্রীর। এছাড়া নিজেও সোশ্যাল মিডিয়াতে মারাত্মক অ্যাকটিভ।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে(Social Media) অভিনেত্রীর একটি ছবি বেশ ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে সৃজলার পাশে দাঁড়িয়ে রয়েছেন একটি অন্য ছেলে। আর তাদের দেখে বেশ রোমান্টিক লাগছে। নিশ্চয়ই ভাবছেন ইনি হলেন সৃজলার মনের মানুষ? তাহলে বলবো একেবারেই নয়।

আসলে এই ছবিটি অভিনেত্রীর দিদির। যাকে দেখতে অনেকটাই সৃজলার মত। অভিনেত্রী দিদি থাকেন লন্ডনে। সেখানেই ঘুরতে গিয়েছেন তিনি। আর তার দিদির সঙ্গে যে ছেলেটি পাশে দাঁড়িয়ে রয়েছে তিনি হলেন তার হবু জিজু।

তবে নিজের ছবি দিতেও ভোলেননি তিনি। যে ছবি দেখে ইতিমধ্যে ভক্তদের মন গলে গেছে। সুন্দর সুন্দর মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন সৃজলার মন্তব্য বাক্স।

Back to top button

Ad Blocker Detected!

Refresh