বাংলা সিরিয়াল

এবারে বাংলা ছবি হলে প্রেক্ষাগৃহ না পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রাখলেন অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী

টেলিভিশনের পর্দায় জনপ্রিয় একজন অভিনেতা হলেন অনিন্দ্য চ্যাটার্জী। টলিউডের বেশ পরিচিত মুখ তিনি। বেশ কয়েক বছর ধরেই অভিনয় জগৎ এর সাথে যুক্ত। বিভিন্ন ধারাবাহিক ওয়েব সিরিজে তাকে দেখা যায়। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি যা নিয়ে এখন টলিপাড়ায় শোরগোল পড়ে গিয়েছে।

অনিন্দ্য ফেসবুক পোস্টে লেখেন, ‘পাড়ার দোকানে গিয়েছিলাম একটা কোকের বোতল কিনতে। অনেকদিন খাইনা কিন্তু দোকানের দাদা বলল খালি পেপসি পাওয়া যায়। আপনি জানেন না যেখানে পেপসি পাওয়া যায় সেখানে কোক পাওয়া না? জিজ্ঞেস করলাম এটা কেন? বলে কোম্পানি পলিসি। পেপসি তো আমি খাইনা তাই আর খাওয়াও হলো না, বাড়ি চলে এলাম’।

অন্দিন্দ্যর ফেসবুক পোস্টের কমেন্টে প্রযোজক রানা সরকার লেখেন, ‘অসাধারণ!’ সেখানেই অভিনেতার পালটা মন্তব্য, ‘তোমার নজর এড়ানো কঠিন, যা বুঝলাম’। এক নেটিজেনের মন্তব্য, ‘দম থাকবে শুধু কোক রাখার? পেপসির বজার ধরতে পারবে?’ পরিচালক সুব্রত সেনের মন্তব্য, ‘অসাধারণ! (সঙ্গে জুড়েছেন হাসির ইমোজি)’। অপর এক নেটিজেন লেখেন, ‘এবার চিৎকার চাই দাদা। রাখঢাক করে তো বহুদিন হল। কি পেয়েছি?’

তবে হঠাৎ কেন এই ধরনের পোস্ট করলেন অভিনেতা। উল্লেখ্য ২৫শে জানুয়ারি সিনেমা হলে মুক্তি পেয়েছে কিং খান এর পাঠান ছবি। যার ফলে বিপাকে পড়েছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি। কারণ, দেশের যে যে প্রেক্ষাগৃহে ‘পাঠান’ মুক্তি পাবে, সেই সমস্ত প্রেক্ষাগৃহে অন্য কোনও ছবি চলবে না। মুম্বইয়ে বসে এই শর্তই রেখেছেন ‘পাঠান’ নির্মাতারা। আর এই নিয়েই সবর হয়েছে অভিনেতা।

পাঠান’ মুক্তির আগে সদ্য মুক্তিপ্রাপ্ত একাধিক বাংলা ছবি প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে নেওয়ার অভিযোগে সবর হয়েছে টলিউড। বলিউড ছবি চলার নিয়ম নিয়ে ফেসবুক লাইভে সরব হয়েছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য।অন্যদিকে, সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর শো সংখ্যা কমে যাওয়ায় ফেসবুক লাইভে এসে পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh