বাংলা সিরিয়াল

বিচ্ছেদ হতে চলেছে নীল- তৃণার? এবার মুখ খুললেন তৃণা!

জনপ্রিয় তারকা কাপল তৃণা সাহা আর নীল ভট্টাচার্যের জুটিকে সবাই তৃনীল জুটি বলেই জানেন। বর্তমানে এই দুই তারকা কাপলই স্টার জলসা জমিয়েই কাজ করছেন নীল ভট্টাচার্য তিয়াসা লেপচার সাথে বাংলা মিডিয়ামে কাজ করছেন আর তৃণা সাহা ইন্দ্রাশিস রায় আর কৌশিক রায়ের সাথে কাজ করছেন বালিঝড় ধারাবাহিকে। তবে এদের কর্ম জীবনের গতি রকেটের মতো ছুটলেও এদের বৈবাহিক জীবনের অবনতি সম্পর্কে কথা প্রায়‌ই শোনা যায়। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে যে তাদের সম্পর্ক নাকি বিচ্ছেদের পথে এগিয়েছে।

২০২১ সালের ৪ ফেব্রুয়ারি বিয়ে করে ছিলেন তৃনা আর নীল। শোনা যাচ্ছিল দ্বিতীয় বিবাহ বার্ষিকীর আগেই তাদের সম্পর্ক বিচ্ছেদের পথে গড়িয়েছে। আসলে তৃণা এই বছর জন্মদিন সেলিব্রেট করেন, সেখানে নীলকে দেখতে পাওয়া যায় নি, অন্যদিকে নীল একা একাই পাঠান ছবি দেখতে যান, তার পাশে দেখতে পাওয়া যায় নি তৃনাকে, এছাড়া বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার কোন রিলেও একসাথে দেখা যায় নি তাদের। যা নিয়ে রীতিমতো গুজব ছড়াচ্ছে যে বিচ্ছেদের পথে এগোচ্ছেন নীল ভট্টাচার্য আর তৃণা সাহার দাম্পত্য? এই কথা কতটা সঠিক বা কতটা গুজব সেই নিয়ে মুখ খুলেছেন স্বয়ং তৃণা সাহা।

এই প্রসঙ্গে তৃণা সাহা বলেন যে,“ আজকাল সবকিছুই সোশাল মিডিয়া ভিত্তিক হয়ে গিয়েছে। ফেসবুক, ইনস্টাগ্রাম, স্ন্যাপচ্যাটের বাইরে কিছুই বুঝছেন না লোকজন। সমস্যাটা সেই কারণেই। এর বাইরেও যে একটা জীবন আছে, সেটা কেউ মানতে রাজি নন।”এক‌ই সাথে তৃণার কথায়, “আমাদের সোশাল মিডিয়ায় একসঙ্গে দেখা যায় না। তাই আমাদের নাকি সম্পর্কও নেই! এমনটাই রটে গিয়েছে।”

সম্পর্কের বিচ্ছেদ নিয়ে তৃণা আরো বলেন যে,“কিছুদিন আগেই দেখলাম যে লোকজন আমাদের ডিভোর্স করিয়ে দিয়েছেন। আমরা নাকি একসঙ্গে থাকছি না! এইসব নিয়ে আগে ভাবনাচিন্তা করতাম। কিন্তু, এখন আর ভাবি না। সোশাল মিডিয়ায় এসব রাবিশ আলোচনা হতেই থাকবে। এ নিয়ে বেশি ভেবে কোনও লাভ নেই। তবে আমরা ভালো আছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh