বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! অনুরাগ ‘দাদা’র সরস্বতী পুজোয় পাত পেড়ে খিচুড়ি-আলুরদম খেলেন কার্তিক-রাজকুমার, আদিত্যরা

গত ২৬শে জানুয়ারি নিজের মুম্বাইয়ের বাড়িতে মা সরস্বতীর আরাধনায় মেতে উঠেছেন অনুরাগ বসু। নিজের বাড়ির ২৯তম সরস্বতী পুজোতে বলিউডের সব সেলিব্রিটিদের নিমন্ত্রন ছিল। রাজকুমার-পত্রলেখা, অভিষেক বচ্চন, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর থেকে শুরু করে প্রীতম, ফতিমা সানা শেখরা সকলেই আমন্ত্রিত ছিলেন। সকলেই ঐদিন বসু বাড়ির বাগদেবীর আরাধনা তে যোগদান করেছেন।

আর সরস্বতী পুজো মানেই ভোগ খাওয়াদাওয়া। অনুরাগ বসুর বাড়িতেও সেই একই দৃশ্য দেখা গেছে। পাত পেতে বলি তারকাদের খিচুড়ি ভোগ খেতে দেখা গেছে। মেনুতে ছিল ৫ রকম ভাজা। যার মধ্যে- গোল গোল করে কাটা আলু, বিনস, বেগুনি, পাঁপড় ভাজা। লাবড়ার তরকারি, আলুর দম এবং চাটনি।

অনুরাগ বসু কে কখনো অতিথি আপ্যায়ন করতে আবার কখনো সকলের পাতে ভোগ পরিবেশ করতে দেখা গেছে। অনুরাগের হয়ে প্রীতমকেও কখনও কখনও খাবার পরিবেশনের তদারকিতে দেখা গেল। খোশমেজাজে আড্ডা দিলেন প্রীতম, অভিষেক বচ্চন, কার্তিক আরিয়ানদের সঙ্গে। এছাড়াও উপস্থিত ছিল ভূষণ কুমারও। এককথায় লুডো টিমের পুনর্মিলন দেখা গিয়েছে।

প্রতিবছর ভোরবেলা উঠে স্নান সেরে শুদ্ধ বসন পরে বাগদেবীর জন্য ভোগের খিচুড়ি রাঁধেন অনুরাগ বসু নিজে। বড়ো করে মায়ের পুজো করেন। আর অনুরাগের হাতে তৈরি সেই ভোগ খেয়েই সকলেই ধন্য ধন্য করেছেন। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুর প্রত্যেকেই অনুরাগ বসুর হাতের রান্নার ভক্ত। একবার প্রিয়াঙ্কার মার্কিনী জামাই নিক জোনাসও খিচুড়ি খেয়ে গিয়েছেন অনুরাগের বাড়ির পুজোয়। মুম্বইতে থাকলেও বাঙালি আদব-কায়দা ভোলেননি তিনি। ঠিক যেমনটা অভিডিৎ ভট্টাচার্য, কাজল-রানি মুখোপাধ্যায়দের বাড়ির দুর্গাপুজো বিখ্যাত, তেমনই অনুরাগ বসুর বাড়ির সরস্বতী পুজো মানে এলাহি ব্যাপার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh