বাংলা সিরিয়াল

নায়িকাদের থেকে চড় থাপ্পর খাওয়ার পরও কি করে খলনায়িকাদের গাল গুলো এত ফর্সা? সোশ্যাল মিডিয়ায় মজার প্রশ্ন নেটিজেনদের

বাংলা টেলিভিশন জগতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যাদের রূপের প্রশংসা না করলেই নয়। নিজেদের সৌন্দর্যে তারা সকলের থেকেই প্রশংসা পেয়েছেন। তবে সেইসমস্ত সুন্দরী অভিনেত্রীরা যে সবসময় নায়িকার চরিত্রে অভিনয় করেন তা নয়। অনেকসময় তাদের খলনায়িকা হিসেবেও আমরা দেখতে পাই।

আর সেই চরিত্রে অভিনয় করে তারা প্রশংসাও পান দর্শকদের কাছ থেকে। সেরকমই দুজন অভিনেত্রী হলেন অহনা দত্ত এবং ইন্দ্রাক্ষী দে। অহনা কে আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া তে মিশকার চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি।

অন্যদিকে ইন্দ্রাক্ষী কে আমরা একাধিক ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখেছি। আর তার অভিনয় এতটাই নিখুঁত যে দর্শকদের মনে তার অভিনয় দেখে খলনায়িকা হিসেবে রাগ জমে রয়েছে। যদিও একজন খলনায়িকা হিসেবে এটাই তার বড় প্রাপ্তি। তবে যতই ভিলেন হিসেবে পর্দায় দেখা যাক না কেন আসলে কিন্তু এই দুই অভিনেত্রীই নিজেদের সৌন্দর্যের জন্য প্রশংসা পান দর্শকদের কাছ থেকে।

আর ধারাবাহিকে খলনায়িকা হওয়ার জন্য বেশ কয়েকবার নায়িকার হাতে তাদের চড়, থাপ্পর খেয়ে হয়। আর এই জন্যই সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন মজার ছলে জিজ্ঞাস করে এত থাপ্পড় খাওয়ার পরও তাদের গাল এত সুন্দর কি করে?

যদিও পুরো বিষয়টাই মজার ছলে জিজ্ঞাস করেছেন ওই নেটিজেন। এই মুহূর্তে মিশকা শয়তানি ধারাবাহিকে এখনো ধরা পড়েনি। তার জন্যই আজ সূর্য দীপা একে অপরের থেকে এতগুলো বছর আলাদা। তাই মিশকার উপর দর্শকদের অনেক রাগ অনেক ক্ষোভ জমে আছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh