ভাইরাল

খেতে আসা এক যুবকের গায়ে হাত তুললেন ভাইরাল হোটেল মালকিন নন্দিনী গাঙ্গুলী! ভিডিও ফাঁস হতেই হতবাক অনুগামীরা, তুমুল চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার দৌলতে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন নন্দিনী গাঙ্গুলী। ডালহৌসিতে অফিস পাড়ায় ভাতের হোটেল চালান তিনি। তবে সেখান থেকেই ভাইরাল হয়ে ওঠার পাশাপাশি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি।

তার দোকানে নিয়মিত ভিডিও করতে পৌঁছে যেতে দেখা যায় জনপ্রিয় বাঙালি ইউটিউবারদের। তবে এবার সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি নতুন ভিডিও যেখানে দেখা গিয়েছে খেতে বসা এক ক্রেতাকে কলার ধরে দোকান থেকে বার করে দিচ্ছেন নন্দিনী গাঙ্গুলী।

বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে জানা গিয়েছে ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় দোকানে খেতে এসেছিলেন এবং সে সময় দোকানে প্রচুর ভিড় থাকায় নন্দিনী তাকে জানিয়ে দিয়েছিলেন এই অবস্থায় তাকে খেতে দেওয়া সম্ভব নয়।

কিন্তু বারণ করা সত্ত্বেও এরপরে একটি খালি টেবিল দেখে জোর করে বসে পড়েন ওই ব্যক্তি। তারপরেই মারতে মারতে তাকে কলার ধরে দোকান থেকে বার করে যেতে দেখা যায় দোকানের মালকিন নন্দিনীকে। এদিন গোটা বিষয়টি জানতে পেরে তাকে সমর্থন করতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তবে তার পাশাপাশি কটাক্ষের সম্মুখীনও হতে হয়েছে তাকে।

Back to top button