বাংলা সিরিয়াল

পর্নাকে বাঁচাতে গুন্ডাদের সাথে মারপিট করেছে সৃজন শুনে কী বলবে বাবুই র মা?- এই নিয়ে শুরু হলো ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পর্না আর সৃজনের অ্যারেঞ্জ ম্যারেজ হয়েছে। কিন্তু অ্যারেঞ্জ ম্যারেজের পর নানা রকম সমস্যার মুখোমুখি হতে হয় পর্ণাকে। দত্ত বাড়িতে যা নিয়ে রীতিমত ট্রোলিং এর শিকার হয় এই ধারাবাহিক। ‘নিম ফুলের মধু’ ব্যাপক ট্রোলিং এর শিকার হলেও এই ধারাবাহিক যে সমাজের বাস্তব চিত্র তুলে ধরেছে তা সকলেই একবাক্যে স্বীকার করেছেন।

নিম ফুলের মধুতে দেখা যায় যে, পর্না চাকরি করতে যাবে বললে শ্বশুর বাড়িতে প্রবল আপত্তির ঝড় ওঠে, কিন্তু সেই সকল আপত্তিকে উপেক্ষা করে পর্ণা চাকরি করতে যায়। নিজের যোগ্যতায় সে একদিন সাংবাদিকতার চাকরি পেয়েছে, সেই চাকরি সে ছাড়তে নারাজ। চাকরি করতে যাওয়ার সময় তার শাশুড়ি মা বলে সংসার না হয়ে চাকরি দুটোর মধ্যে যে কোনো একটিকে থাকে বেছে নিতে হবে তাকে এরপর সে দুটো করবে বলেই জোর করে চাকরিতে বেরিয়ে যায়।

চাকরি থেকে বাড়ি ফিরতে লেট হওয়ার জন্য আবার শ্বশুর বাড়িতে প্রবল ঝড় উঠলে সেই শ্বশুর বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। এরপর ধারাবাহিককে দেখা যায় যে তার অফিস থেকে তাকে একটি নিউজ করবার দায়িত্ব দিয়েছে। নিউজ কভার করবার দায়িত্ব নিয়ে অফিস থেকে বেরোয় পর্না এবং তারপর সে একটা গুন্ডাদের ঢেরায় যায় সেখানে গিয়ে গুন্ডাদের কার্য কলাপের একটি ভিডিও ক্লিপস বানায় একটা ড্রামের মধ্যে থেকে।

কিন্তু এরপর গুন্ডারা তাকে দেখে ফেলে। সে পালাতে যায় তখন সৃজন আসে আর গুন্ডাদের হাত থেকে তাকে বাঁচায় এবং তাদের সাথে মারপিট শুরু করে দেয়। এই পর্ব দেখে সবাই বলছেন, বাবুই এর মা জানলে কি বলবে? বাবু তুমি কেন বৌয়ের জন্য মারপিট করতে গেছো? ওর যা হচ্ছে হোক তুমি তো সাবধানে চলে আসবে। (এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন)

(এখানে ক্লিক করে ভিডিও টি দেখুন)

Back to top button

Ad Blocker Detected!

Refresh