বাংলা সিরিয়াল

‘রুশার হাইট এর সাথে একদম মানায়নি অনুরণকে’-ছবি ছড়িয়ে পড়তে চলে শিকার হতে হলেও রুশার বরকে! ট্রোলিং এর প্রতিবাদে মুখ খুললেন অভিনেত্রীর ভক্তরাও!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রুশা চ্যাটার্জী। তোমায় আমায় মিলে ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল উষসী। উষসী আর নিশীথের রসায়ন দর্শকদের মন জয় করেছিল। এই ধারাবাহিকের পরে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি, যেমন খেলাঘর, মহাপীঠ তারাপীঠ ইত্যাদি। ১৩ বছরের দীর্ঘ অভিনয় জীবন তার,তাই স্বাভাবিকভাবেই তার প্রচুর ফ্যান ফলোয়ার্স রয়েছেন দেশে ও বিদেশে। এই কিছুদিন আগে হরগৌরী পাইস হোটেলে অতিথি শিল্পী হিসেবে এসেছিলেন রুশা।

অভিনেত্রী কিছুদিন আগে আবার হেডলাইনে এসেছেন তার বিয়ের খবরের জন্য। প্রথমে শোনা যায় ১৩ বছরের অভিনয়ে জীবনকে বিদায় জানিয়ে বিয়ের পিড়িতে বসছেন রুশা চ্যাটার্জী, পাত্র অশোকনগরের হলেও বিয়ের পর বরের সাথে আমেরিকায় সেটেল হবেন তিনি। তার বিয়ের খবরে দর্শকদের মন ভেঙ্গে যায় এই শুনে যে তিনি অভিনয় ছেড়ে বিদায় নেবেন। এরপর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে রুশা এবং তার স্বামী, অনুরণ রায় চৌধুরীর বিয়ের ছবি। কিন্তু এই ছবি ছড়িয়ে পড়ার পরই রুশার স্বামী অনুরণ রায় চৌধুরী ট্রোলের শিকার হন।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

কারণ কিছু মানুষ মনে করেন যে , তাদের দুজনকে একেবারেই একসাথে মানায় নি। অনেকে আবার বলেছেন যে রুশার থেকে উচ্চতাতেও ছোটো অনুরণ। এই ব্যাপারে অভিনেত্রী কে ফোন করে তার বক্তব্য জানতে চেয়েছিল একটি সংবাদ মাধ্যম, তবে অভিনেত্রী বিয়ে নিয়ে ব্যস্ত থাকায় ফোন ধরেন নি।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

অনুরণ পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার, উত্তর ২৪ পরগনার অশোকনগরে বাড়ি তার। তবে বর্তমানে কর্মসূত্রে তিনি সিয়াটেলে থাকেন। সেখানে নামজাদা বহুজাতিক কোম্পানিতে কাজ করেন তিনি, আট মাসের আলাপে রুশার সাথে তার বিয়ে ঠিক হয়। এই বিয়েটা পুরোটাই অ্যারেঞ্জ ম্যারেজ। তবে অল্প সময়ের মধ্যেই তাদের সম্পর্ক ভালবাসার পরিণত হন। রুশার বর অনুরণকে নিয়ে ট্রেনিং করা শুরু হলে সোশ্যাল মিডিয়ায় রুশার ভক্তরা এর প্রতিবাদ করে বলেন যে, এই পৃথিবীতে কেউই পারফেক্ট হয় না, নায়িকা ও তার বাড়ির লোকেরা সব কিছু ঠিক বুঝেছেন বলেই অনুরণের সাথে অভিনেত্রীর বিয়ে হয়েছে‌। অভিনেত্রী ও পছন্দ করেই এই বিয়ে করেছেন, তাই এই নিয়ে অন্যদের সমালোচনা করা অনুচিত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh