বাংলা সিরিয়াল

‘নোংরামির চূড়ান্ত সীমা পার করে গেছে গুড্ডি’! যুধাজিতের থেকে সিঁদুর না পরে নিজেকে অনুজের প্রমাণ করায় লিখলেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে গুড্ডির সাথে যুধাজিৎ এর বিয়ে ঠিক হয়, এই বিয়ে করতে করতে রাজি হয় শিরিন প্রেগন্যান্ট জানার পর। কিন্তু বিয়ের মন্ডপের সমস্ত রিচুয়াল যুধাজিতের সাথে করলেও সিঁদুর দানের সময় আপত্তি জানায় গুড্ডি। সে জানায়, তাদের পরিবারের নিয়ম এটাই যে, মেয়েরা নিজেরাই নিজেদের সিঁথিতে সিঁদুর পড়ে। – এটা শুনে সবাই তাজ্জব হয়ে যায়। গুড্ডি বিয়ের ক্ষেত্রে এই নিয়ম পালন করে।

স্টার জলসা সেই ভিডিও ক্যাপশন করে সোশ্যাল মিডিয়ায় লিখেছে যে,‘ গুড্ডি শুধু অনুজের। আরো একবার প্রমাণ করল গুড্ডি’- যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ নোংরামির চূড়ান্ত সীমা পাড় করেছে ম্যাজিক মোমেন্টস তথা লিনা গাঙ্গুলির লেখনীর সিরিয়াল গুড্ডি যেটা এখন স্টার জলসায় চলমান!! শুধু আমি না, হাজারো দর্শকের মত এটাই। গুড্ডি সিরিয়ালের প্রতিটি ভিডিও ক্লিপে এত বাজে বাজে কমেন্ট কি জলসা অথোরিটি আর লিনা আন্টি দেখে না?

লিনা আন্টির কাছে একটাই কথা জানার, ওনার নিজের ব্যক্তিগত কি কোনো লাইফ নেই? এত বাজে ভাবে এই বিষয়গুলো উনি পর্দায় উপস্থাপন করেন, ওনার নিজের কি একটুও বিবেকে বাধে না? এত এত গুণী শিল্পীদের দিয়ে এসব করান, খারাপ লাগে না ওনার? শিল্পীদের তো খারাপ লাগেই, তার সবচেয়ে বড় প্রমান এই সিরিয়ালের নায়ক।

সে নিজেই বলেছে তার চরিত্র নিয়ে সে খুবই বিতৃষ্ণায় আছে! শিল্পীদের যা করতে বলা হয়, তাই করেন। কি আর করবে তারা? স্টার জলসার মতো বাংলার সেরা চ্যানেলের থেকে এরকমটা আশা করা যায় না!
ধিক্কার জানাই লিনা গাঙ্গুলী আর তার প্রোডাকশনকে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh