বাংলা সিরিয়াল

‘ঈশান না শিব? তাকে নিয়ে এসব কি?’-সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন গৌরী এলো নিয়ে কটাক্ষ করেছেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরি এলো। এই ধারাবাহিকে দেখানো হয় যে, ঈশান হলো মহাদেবের অবতার আর মা কালীর অংশ হলো গৌরী। তারা বিভিন্ন সময় নানান রকম অলৌকিক কান্ড কারখানা ঘটিয়ে থাকে। গৌরীর হাতের ছোঁয়ায় অনেকে সুস্থ হয়ে যায়, তার চোখের জল পর্যন্ত অত্যন্ত পূণ্যের বলে সংগ্রহ করে ভক্তরা, এমনকি সে বারংবার দেবীদের নানান রকম অবতার ধারণ করে কখনো সে হয় গন্ধেশ্বরী,কখনো সে হয় দেবী তারা‌ আর ঈশান সমস্ত বিষ কণ্ঠে ধারণ করে হয় নীলকন্ঠ।

এই বিষ যন্ত্রণা উপশমে গৌরী তাকে সহায়তা করে যেমন পুরানে দেবী তারা করেছিলেন মহাদেবকে। এইভাবেই ধারাবাহিক টি উপস্থাপিত করা হয়। গৌরী ঈশানের মাঝখানে আসা সমস্ত বাধার মধ্যে মূল বাধা হলো শৈল মা। গৌরী ঘোষাল বাড়িতে বউ হয়ে আসার আগে শৈল মা ভন্ড দেবী সেজে বসে ছিলেন প্রচুর ভক্ত ছিল তার এবং প্রচুর ভক্ত তার কাছে নিত্য যাতায়াত করতো।

কিন্তু গৌরী ঘোষাল বাড়িতে পা রাখার পর তার অলৌকিক মহিমা নানাভাবে প্রকাশ পেতে থাকে যার ফলে শৈলর নিজের বাবা পর্যন্ত গৌরীকে দেবীত্বর আসন দেয়। দেবী হয়ে গৌরী খুব সহজে লোকের উপকার করতে থাকে যা শৈল এতকালে পারে নি। তাই শৈলর দুচোখের বিষ হয়ে ওঠে গৌরী। শৈল মা নানাভাবে গৌরীকে অপদস্ত করার চেষ্টা করে এবং গৌরীকে প্রাণে মারার‌‌ও চেষ্টা করে।

গৌরীকে ফুটন্ত জলের মধ্যে পর্যন্ত ফেলে দেয়, সকল বাধা পেরিয়ে গৌরী, সুস্থ হয়ে ফিরে আসে, তারপর ঈশানকে সঙ্গে নিয়ে শৈল মায়ের যাবতীয় চক্রান্ত ফাঁস করে দেয়। শৈল মা গ্রেপ্তার হয় কিন্তু এখানেই শৈল পর্ব শেষ নয়। এরপর‌ও শৈল মা ফিরে আসে এবং গৌরীকে প্রাণে মারার হত্যা করে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে শৈল মোহিনী বলে একজনকে নিযুক্ত করেছে ঈশানকে বিপদে ফেলার জন্য এবং ঈশান কে নিজের কাছে ডেকে রীতিমতো তাকে ফাঁসিয়ে দিয়েছে সে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,
“মোহিনীর ষড়যন্ত্রে ফেঁসে গেল ঈশান!! কিভাবে বাঁচাবে গৌরী???? ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh