টলিউড

ওয়ার্ল্ড কাপকে ওয়ার্ল্ডস কাপ বলে বিপাকে শুভশ্রী! ‘ইংরেজি জানে না’, ‘অশিক্ষিত’, ‘নাটক বাজ’, একের পর এক ট্রোল ধেয়ে এলো অভিনেত্রীর দিকে, আর না নিন্দুকদের অবশেষে জবাব দিলেন শুভশ্রী

টলিউডের(Tollywood) অন্যতম ব্যস্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। একটার পর একটা ছবি আনছেন দর্শকদের জন্য। কিন্তু প্রত্যেকটাতে ছক ভাঙ্গা অভিনয়ে ধরা দিচ্ছেন তিনি। পরিণীতা, হাবজি গাবজি, ধর্মযুদ্ধ, বিসমিল্লাহ একটা ছবিতে এক এক রকম ভাবে ধরা দিয়েছেন শুভশ্রী।

তবে এখন অভিনয়ের পাশাপাশি সামলাচ্ছেন প্রযোজনার দায়িত্ব। দীর্ঘ বছর প্রতীক্ষার পর অবশেষে ওয়েব মাধ্যমে ফিরছেন রাজ চক্রবর্তী। তার নতুন সিরিজ আবার প্রলয় নিয়ে। সেখানেই প্রযোজকের দায়িত্ব পালন করছেন শুভশ্রী। তবে কাজের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই কটাক্ষের(Troller) শিকার হন তিনি।

সম্প্রতি হকি বিশ্বকাপ নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানে ভারতীয় দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে ‘স্লিপ অফ টাং’ হয়েছে তার। ওয়ার্ল্ড কাপকে বলে ফেলেছেন ওয়ার্ল্ডস কাপ। আর সেটা না দেখেই পোস্ট করে দিয়েছেন তিনি। ব্যাস নিন্দুকেরা একে একে ভিড় জমিয়েছেন মন্তব্য বাক্সে। হাজার রকম কটাক্ষ ধেয়ে এসেছে তার দিকে।

অবশেষে সেই নিন্দুকদের বিরুদ্ধে মুখ খুললেন তিনি। সম্প্রতি প্রতিদিনের নেওয়া এক সাক্ষাৎকারে তার আগাম ছবি ডক্টর বক্সী নিয়ে কথা বলছিলেন শুভশ্রী। সেখানেই তাকে জিজ্ঞাসা করা হয় এই বিষয় নিয়ে। তবে অভিনেত্রীর স্পষ্ট বক্তব্য তিনি এসব কিছুই জানতেন না। এইমাত্র শুনলেন। বাড়ি গিয়ে পুরোটা দেখবেন। তবে তার ‘স্লিপ অফ টাং’ হয়েছে। যাদের বলার তারা বলবেন এ ব্যাপারে কোনরকম মন্তব্য করতে চান না তিনি। সামান্য জবাব দিয়েই বুঝিয়ে দিলেন ট্রোলারদের তিনি বিন্দুমাত্র পাত্তা দেন না।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly Fans Urbana (@subhashreegangulyfancluburbana)

Back to top button

Ad Blocker Detected!

Refresh