টলিউড

লড়াকু মেয়ে সোলাঙ্কি, পেটের দাগকে লুকিয়ে নয় সঙ্গে নিয়ে এগোতে চান তিনি, কিন্তু পুরনো কোন ক্ষতকে বয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী?

আমরা প্রত্যেকেই কোন না কোন জন্ম দাগ নিয়ে জন্মাই। সাধারণ মানুষ থেকে তারকা প্রত্যেকেই হয়তো কেউ না কেউ এমন জন্মদাগ নিয়ে এগিয়ে চলেছেন। আবার কিছু ক্ষেত্রে এমন কোন দুর্ঘটনার সম্মুখীন আমাদের হতে হয় যে দাগ সারা জীবন রয়ে যায় আমাদের সঙ্গে। তেমনই এক ক্ষত দাগ নিয়ে ছবি শেয়ার করলেন সোলাঙ্কি রায়(Solanki Roy)।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া(Social Media)তে একটি ছবি পোস্ট করেছেন তিনি সঙ্গে দিয়েছেন একটি বার্তা। পরনে ছাই রঙের ক্রপ টপ আর ব্লু ডেনিম। সঙ্গে রয়েছে লম্বা সোয়েটার। যার ফাঁক দিয়ে নায়িকার পেট স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে। আর সেই ছবি দিতেই দেখা গেল তার পেটে চারপাশে একটি দাগ। কিন্তু কিসের দাগ সেটি? এই প্রশ্ন উঠেছিল নেটিজেনদের মনেও।

আসলে মেয়ে তো, সামান্য কোন খুঁত ধরা পড়লেই তা নিয়ে বিচার সভা করতে বসেন প্রত্যেকে। আর অভিনেত্রী হলে তো কথাই নেই। কিন্তু কোন রকম লুকোচাপা করেননি নিজের শরীরকে নিয়ে নায়িকা। বরং সেই দাগ তার লড়াইয়ের প্রতীক। সোলাঙ্কির কথায় কেউ যেমন নিজের সবচেয়ে সুন্দর বা পরিধান করে ঠিক তেমনই তিনি এই দাগ শরীরে ধারণ করে রয়েছেন। সোলাঙ্কি লিখেছেন,’ কারোর কাছে যেমন সবচেয়ে সুন্দর গয়না, তেমনি শরীরের এই দাগগুলোকে আমি ধারণ করেছি। এই দাগ আমাকে গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে লড়াই করে আমি জয় পেয়েছি। যা ঘটে তা কোনো না কোনো কারণেই ঘটে। আর তার জন্যই আমি আজ আমার মত হতে পেরেছি’।

কোন আঘাতের কথা বলছেন নায়িকা? এমন কোন লড়াই তাকে লড়তে হয়েছিল অতীতে? অভিনেত্রী জানিয়েছেন কলেজে পড়ার সময় তার শরীরের ওই অংশ পুড়ে গিয়েছিল। আর এই দাগ সেই পোড়া দাগ। কিন্তু অনেকেই তাকে প্লাস্টিক সার্জারি করে সেই দাগ মুছে ফেলার পরামর্শ দিয়েছিলেন। তবে রাজি নন নায়িকা। আসলে এই দাগ তার কাছে লজ্জার নয় বরং যুদ্ধ জয়ের প্রতীক। কিন্তু কিভাবে এই ঘটনার সম্মুখীন হয়েছিলেন তিনি সে কথা জানাননি সোলাঙ্কি।

প্রসঙ্গত পর্দার খড়ির এই ছবি তুলে দিয়েছে তার অন স্ক্রিন দেওর অনিন্দ্য চট্টোপাধ্যায়। আর তার সাহসিকতার কুর্মিজ জানিয়েছেন তা সহকর্মী বন্ধুরা। সোহিনী সরকার থেকে শুরু করে রূপাঞ্জনা মিত্র, অনিন্দ্য, শ্রীমা প্রত্যেকেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন তাকে।

তবে কেবলমাত্র যে তার সহকর্মীরা ভালোবাসা দিয়েছেন এমনটা নয়। ভক্তরাও ভালোবাসা ভরিয়ে দিয়েছেন। শরীরের সামান্য খুঁত ঢেকে ফেলতে যে সমস্ত নায়িকারা উস্তাদ। এখানে দাঁড়িয়ে সোলাঙ্কি কতটা আত্মবিশ্বাসী হলে সবার সামনে এমন ভাবে ছবি দিতে পারেন। বিশ্বাস করেন তার এই দাগ সাময়িকভাবে মোছার জন্য মেকআপ যথেষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button

Ad Blocker Detected!

Refresh