বাংলা সিরিয়াল

‘কোনো তাড়া নেই জান, তোমার জন্য এখানেই অপেক্ষা করবো আমি’! অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রীর পোস্টে উঠে এলো তার মনের যন্ত্রণা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির নাম। তার দিদি হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন দেবশ্রী গাঙ্গুলী। বোনের মতো তিনিও অভিনেত্রী হিসেবে পদার্পণ করেছেন টলিউডের অভিনয় জগতে। তবে এবার তার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে সহানুভূতি জানালেন অনুগামীরা। প্রসঙ্গত ইতিমধ্যেই দুবার বিবাহ বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী।

এই মুহূর্তে একমাত্র ছেলে অনিশকে একাই বড় করে তুলছেন তিনি। পাশাপাশি তাকে যারা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অনুসরণ করে থাকেন তারা সকলেই জানেন ছেলের সঙ্গে অত্যন্ত গভীর সম্পর্ক রয়েছে তার। তবে এই মুহূর্তে বিদেশে আইন নিয়ে পড়তে দেখা যাচ্ছে অভিনেত্রী দেবশ্রী গাঙ্গুলীর ছেলেকে।

সম্প্রতি কিছুদিনের জন্য দেশে ফিরেছিলেন তিনি। তবে পড়াশোনার কারণে আবারও বিদেশ ফিরে যেতে হয়েছে তাকে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ছেলের ফটো পোস্ট করে নিজের মনের দুঃখের কথা তুলে ধরেন দেবশ্রী, তিনি জানান ছেলের থেকে এত দূরে থাকতে ভীষণ কষ্ট হচ্ছে তার।

তবে এই দূরত্ব যে আসলে ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ তৈরি করবে সে কথা অনুভব করেছেন তিনি। যে কারণে ছেলের জন্য তিনি এখানেই অপেক্ষা করবেন এমন কথাও দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh