বাংলা সিরিয়াল

রূপার পরিচয় জেনে তুমুল ঝগড়া দীপা-সূর্যর! ‘কবে আবার এক হবে দীপা আর সূর্য?’ প্রশ্ন উত্তেজিত অনুগামীদের, ভাইরাল ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব

সম্প্রচার শুরু হওয়ার প্রথম দিন থেকেই নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি করতে সক্ষম হয়েছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অন্যরকম গল্প তুলে ধরা হচ্ছে এমন কথা জানাতে দেখা গিয়েছিল অনুগামীদের অনেককেই।

তারা জানিয়েছিলেন একজন শ্যামবর্ণা নায়িকার নিজের জীবনে প্রতিষ্ঠিত হয়ে ওঠার গল্প দেখানো হবে এই ধারাবাহিকের মাধ্যমে। পাশাপাশি দীর্ঘদিন ধরে সম্প্রচারিত হওয়ার পরেও এই মুহূর্তে দারুন জনপ্রিয়তা বজায় রয়েছে এই ধারাবাহিকের। প্রতিদিন এই ধারাবাহিকের প্রতিটি পর্ব না দেখলে দারুন গল্প মিস হয়ে যাবে এমনটাই মনে করেন তারা। তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র দীপা এবং সূর্যের মধ্যে বিচ্ছেদ দেখতে পেয়েছেন দর্শকরা এবং তার নেপথ্যে রয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকা।

তবে সম্প্রতি ধারাবাহিকের নতুন একটি দৃশ্য দেখার পর অনুগামীদের অনেকেই ভেবেছিলেন হয়তো অবশেষে একসঙ্গে প্রিয় দুই চরিত্রকে দেখতে পাবেন তারা। কিন্তু আবারও ঝগড়ার মধ্যে দিয়েই গল্প নিয়ে যেতে দেখা গিয়েছে ধারাবাহিকের নির্মাতাদের। ধারাবাহিকের গল্প অনুযায়ী দুই মেয়ের বাবা-মা হতে সক্ষম হয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র দীপা এবং সূর্য। কিন্তু এখনো পর্যন্ত তাদের মিলন দেখতে পাননি দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh