টলিউড

‘মাছ মাংস খাওয়া বন্ধ করেছেন, কিন্তু কচি ছেলেদের মাথা চিবিয়ে খাচ্ছেন’! তুমুল কটাক্ষের সম্মুখীন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, পাল্টা প্রতিবাদ অভিনেত্রীর

বাম সমর্থক অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই রাজ্যের শাসক দলকে নানান রকম সমালোচনার সম্মুখীন করেন। তবে তার জন্য শাসকদলের অনুগামীদের কাছ থেকে নানা রকম কটাক্ষ মেলে তার। সম্প্রতি নিজের একটি শর্ট ফিল্মের সম্প্রচার করতে বাংলাদেশে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছিলেন তিনি বেশ কিছুদিন হল মাছ মাংস এবং ডিম খাওয়া বন্ধ করে দিয়েছেন এবং এই যাত্রায় তিনি তার মেয়েকে সঙ্গী হিসেবে পেয়েছেন বলে দাবি করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই মন্তব্য ভালো চোখে নেননি অনেকেই।

এরপরই নোংরা সমালোচনার শিকার হতে হয় অভিনেত্রীকে। অনেকেই জানিয়েছেন মাছ মাংস খাওয়া বন্ধ করে দিলেও কচি ছেলেদের মাথা চিবিয়ে খাচ্ছেন অভিনেত্রী। প্রসঙ্গত কিছুদিন আগে কলকাতা আন্তর্জাতিক ফেস্টিভালকে মমতা বন্দ্যোপাধ্যায় ফেস্টিভ্যাল বলে দাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এবং সেই কারণেই শাসক দলের অনুগামীদের কাছ থেকে এই আক্রমণ পেয়েছেন তিনি, এমনটাই মনে করছেন অভিনেত্রী। যে কারণে এ দিন পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে তাকে এবং শাসকদলের অনুগামীদের ভদ্রতা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন অভিনেত্রী। তবে নিজের শর্ট ফিল্মের প্রচার করতে গিয়ে অভিনেত্রী কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh