Story

‘খাওয়া দাওয়া ছেড়ে দিয়েছিলাম, মনে হয়েছিল এবার মরেই যাবো’! প্রাক্তন স্বামী সুবানের প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’ অভিনেত্রী তিয়াশা

কৃষ্ণকলি ধারাবাহিক এর মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করতে দেখা গিয়েছিল তাকে এবং প্রথম ধারাবাহিকেই বাজিমাত করে ফেলেছিলেন অভিনেত্রী তিয়াসা লেপচা। বলা যেতে পারে নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হবে ছিলেন অভিনেত্রী।

এই মুহূর্তে তাকে বাংলা মিডিয়াম ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে। তবে অবশেষে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত নিজের একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী এর আগে জানিয়েছিলেন স্বামী সুবান রায়ের হাত ধরে টলিউডের অভিনয় জগতে পা দিয়েছিলেন তিনি। গোবরডাঙ্গার মত একটি গ্রাম্য জায়গা থেকে উঠে এসে টলিউডে নাম প্রতিষ্ঠা করা মোটেও সহজ ছিল না।

তবে তা সফলভাবে করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপরে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। যে কারণে অনেক ক্ষেত্রেই সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে অভিনেত্রী জানিয়েছেন তিনি কারোর হাত ধরে অভিনয় জগতে এসেছিলেন ঠিকই তবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য তাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছিল। পাশাপাশি বিবাহ বিচ্ছেদে তার একার কোন ভূমিকা ছিল না বলে জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন নতুন করে অভিনেত্রীকে পাশে থাকার বার্তা জানিয়েছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh