ভাইরাল

রানু মণ্ডলের অহঙ্কারের ছাপ স্মার্ট দিদি নন্দিনীর মধ্যেও! ‘যা দিয়েছে ভগবান দিয়েছে মানুষ কিছু করেনি’! তার মন্তব্যে ক্ষুব্ধ নেটিজেন, ‘তোমার দিন শেষ এবার’ কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গিয়েছে, ডালহৌসির একটি ভাতের হোটেলের মালিক নন্দিনী গাঙ্গুলিকে। প্রসঙ্গত বাঙালি ইউটিউবারদের দৌলতে আচমকাই তুমুল ভাইরাল হয়ে ওঠেন তিনি নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে। এরপর ডাক পড়ে জি বাংলা দিদি নাম্বার ওয়ান এর মতো জনপ্রিয় রিয়ালিটি শো থেকেও। তবে তারপরে একাধিক বিতর্কে জড়িয়ে পড়তে দেখা যায় তাকে।

সামান্য তর্ক বিতর্কের কারণেই ইউটিউবারদের ভিডিও করতে না দেওয়া থেকে শুরু করে হোটেলে খেতে আসা ক্রেতাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ার মত বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। তবে তা সত্ত্বেও বজায় ছিল তার জনপ্রিয়তা এমনকি তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গেও সুসম্পর্ক তৈরি হয় তার।

তবে সাফল্য পাওয়ার পর সম্প্রতি নন্দিনী জানিয়েছেন তিনি মনে করেন তার এই সাফল্যের পিছনে হাত রয়েছে ভগবানের, মানুষের এখানে কোন কৃতিত্ব নেই। তবে তার এই মতামতের সঙ্গে একমত হতে পারেন নি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন তার সাফল্যের পিছনে বরং হাত রয়েছে ইউটিউবারদের যারা দিনের পর দিন ভিডিও বানিয়েছেন তার হোটেলকে নিয়ে। পাশাপাশি তার এই অহংকারের মধ্যে আরেক ভাইরাল গায়িকা রানু মন্ডলের ছাপ দেখা যাচ্ছে এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh