বলিউড

বলিউড বাদশার সঙ্গে ভাইজান! পাঠানে শাহরুখ-সলমনকে একসঙ্গে দেখে উত্তেজিত অনুগামীরা! প্রথম দিনেই বাজিমাত পাঠানের, সঙ্গে চলছে হল জুড়ে সেলিব্রেশন

একের পর এক সিনেমা বক্স অফিসে ব্যর্থ হওয়ার পর বলিউড বাদশা অভিনেতা শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান নিয়ে তুমুল উত্তেজনা বজায় ছিল অনুগামীদের মধ্যে। তবে একইসঙ্গে সিনেমাটি বক্স অফিসে অর্থনৈতিক সাফল্য লাভ করতে সক্ষম হবে কিনা সে প্রশ্ন উঠে এসেছিল অনুগামীদের মনে। তবে এবার সমস্ত প্রশ্ন থামিয়ে দিয়ে প্রকাশ হওয়ার প্রথম দিনেই বাজিমাত করতে সক্ষম হলো শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত পাঠান সিনেমাটি।

প্রসঙ্গত এই সিনেমায় অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় বলিউড অভিনেতা জন আব্রাহামকে। তবে তার সঙ্গে অত্যন্ত অল্প সময়ের জন্য এই সিনেমার ক্যামিও ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা সলমন খানকে।

প্রসঙ্গত ইতিমধ্যেই সিনেমাটি নিয়ে ইতিবাচক তথ্য জানাতে দেখা গিয়েছে বলিউডের ফিল্ম বিশেষজ্ঞদের। পাশাপাশি তারা জানিয়েছেন সলমন খান এবং শাহরুখ খানকে একসঙ্গে পর্দায় দেখার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা এবং যে মুহূর্তে একসঙ্গে পর্দায় এসেছেন তারা সিনেমা হল জুড়ে আনন্দে মেতে উঠতে দেখা গিয়েছে দুই অভিনেতার অনুগামীদের।

পাশাপাশি দুই অভিনেতাকে একসঙ্গে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে তুখোড় অভিনয় করতে দেখা গেছে এমন তথ্য জানিয়েছেন অনুগামীরা। সব মিলিয়ে সলমন এবং শাহরুখের দৌলতে পাঠান সাফল্য লাভ করবে এমনটাই মনে করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh