বাংলা সিরিয়াল

নিজেই নিজেকে উলু দিয়ে বরণ করে শ্বশুরবাড়িতে ঢুকে পড়লো ঝিলমিল! ‘তোমার খোলা হাওয়া’র নতুন পর্ব দেখে হেসে গড়ালেন অনুগামীরা, তুমুল ভাইরাল নতুন পর্ব

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং তার বিপরীতে রয়েছেন অভিনেতা শুভঙ্কর সাহা। অসম বয়সী দম্পতির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের এবং প্রথম থেকেই এই নতুন জুটিকে দেখার জন্য অধীর আগ্রহ অপেক্ষা করছিলেন দর্শকরা, তবে ধারাবাহিকের নতুন পর্ব দেখার পর রীতিমতো হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ইতিমধ্যেই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনা দেখতে পেয়েছেন অনুগামীরা। তবে ঝিলমিলকে বাড়ির বউ হিসেবে গ্রহণ করার জন্য মোটেও প্রস্তুত নন বাড়ির বড় বউ। যে কারণে বিয়ের আগে অপহরণ পর্যন্ত করিয়ে নিয়েছিল তাকে।

তবে শেষ পর্যন্ত সেখান থেকে পালিয়ে এসে সফলভাবে বিয়ে করে এবার বাড়িতে এসে উপস্থিত হয়েছে ধারাবাহিকের নায়িকা ঝিলমিল। তবে তাকে কেউ বরণ করতে না আসায় এবার নিজেই বরণ ডালা নিয়ে নিজেকে বরণ করে নিল সে। পাশাপাশি নিজের উদ্দেশ্যে উলু দিতেও দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখেই হাসি সামলাতে পারেন নি অনুগামীরা।

তবে তার পাশাপাশি তারা মনে করছেন সঙ্গে ঝিলমিলের সঙ্গে বাড়ির বড় বৌয়ের টক্কর দেখে জমে যাবে এই নতুন ধারাবাহিকের আগামী পর্ব গুলি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh