Story

সুপারস্টার দেবের জন্য প্রথমবার হাত পুড়িয়ে রান্না করলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র! খেয়ে অভিনেতার প্রতিক্রিয়া দেখে হতবাক নেটদুনিয়া, জানুন অভিনেতা কি বললেন প্রেমিকার রান্না খেয়ে

এই মুহূর্তে টলিউডের জনপ্রিয় জুটি বলেই উঠে আসে টলিউড সুপার স্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রের নাম। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই দুজনের প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার কথা অজানা নেই অনুগামীদের কাছে। পাশাপাশি মাঝেমধ্যে একে অপরকে নিয়ে সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলতে দেখা যায় টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে।

তবে এবার একটি নতুন ভিডিওর মাধ্যমে অভিনেত্রী রুক্মিণী মৈত্র প্রথমবার সুপারস্টার দেবের জন্য রান্না করার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অনুগামীদের সঙ্গে। প্রসঙ্গত ভিডিওর মাধ্যমে সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন রান্নাবান্না মোটেও তিনি পারেন না। তবে অভিনেতাকে খাওয়ানোর জন্য বেশ কয়েকটি রান্না শিখে নিয়েছিলেন তিনি। পাশাপাশি অভিনেতাকে খাবার দেওয়ার আগে চেষ্টা করে নিজেও দেখে নিয়েছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

তবে প্রথমবার তার হাতের রান্না খেয়ে অভিনেতা কি বলবেন তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন অভিনেত্রী। তবে জানা গিয়েছে প্রেমিকার হাতের রান্না খেয়ে মুগ্ধ হয়ে গিয়েছেন অভিনেতা দেব এবং প্রেমিকাকে প্রশংসায় ভরিয়ে তুলেছেন তিনি। বলাই বাহুল্য তাদের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন টলিউডের এই জুটি আদর্শ কাপল হয়ে উঠতে সক্ষম হয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh