বাংলা সিরিয়াল

তৃণার জন্মদিনে উপস্থিত ছিলেন না নীল! তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতে শুরু হলো জোরদার চর্চা! টলি পাড়ার অন্দরে কী তবে সম্পর্কের মধ্যে চির? এবার এই নিয়ে মুখ খুললেন অভিনেতা নিজেই

টালিপাড়ার অন্যতম জনপ্রিয় দুই অভিনেতা অভিনেত্রী হলেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। শুধু আলাদা আলাদা ভাবে নয় জুটি হিসেবেও তাঁরা বেশ জনপ্রিয় দর্শক মহলে। তাঁদের অনুরাগীরা ভালবাসে নাম দিয়েছেন ‘তৃণীল’। সোশ্যাল মিডিয়াতেও ভালোই অ্যাকটিভ দুজনে। পাহাড়ে ঘুরতে যাবার বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেছেন তারকা জুটি। এছাড়াও নিজেদের জীবনের ছোটখাটো সুন্দর মুহূর্ত হামেশাই তাঁরা ক্যামেরা বন্দী করে তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে।

এইসবের মাঝেই অভিনেত্রী ফিরছেন নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ নিয়ে। এছাড়া ইতিমধ্যেই মুক্তি পেয়েছে অভিনেত্রী অভিনীত ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’। নিজেদের জীবনের কর্মব্যস্ততা নিয়ে বেশ ভালো ই দিন কাটছিল এই তারকা জুটির। তবে এরই মধ্যে শুরু হলো সোশ্যাল মিডিয়ায় চর্চা। আসলে অভিনেত্রী স্ত্রীর জন্মদিনে উপস্থিত ছিলেন না অভিনেতা। ব্যাস তাই নিয়েই শুরু কানাঘুষো কথাবার্তা।

প্রসঙ্গত গত ২৩ শে জানুয়ারি ছিল অভিনেত্রী তৃণার জন্মদিন। প্রতি বছর এলাহী আয়োজন করে জন্মদিন পালন করা হলেও এই বছর ‘বালিঝড়’- এর সেটেই জন্মদিন পালন করতে দেখা গেলো অভিনেত্রীকে। কেক কেঁটে উদযাপন তো হলো কিন্তু কথা হলো এইদিন সেখানে উপস্থিত ছিলেন না অভিনেত্রীর স্বামী নীল ভট্টাচার্য। টলি পাড়ার মধ্যে শুরু হলো এই জল্পনা কল্পনা। তবে কী আর আগের মতো সম্পর্কের মিষ্টত্ব নেই তাঁদের?

অবশেষে এই বিষয়ে মুখ খোলেন অভিনেতা। নীলে বলেন, ‘সব একদম ঠিক আছে, তৃণার শরীরটা একটু খারাপ ছিল। রক্তচাপজনিত সমস্যা হওয়ায় সে ভাবে বড় কিছু আয়োজন করা হয়নি। ওঁর বিশ্রামের প্রয়োজন ছিল। তবে মধ্যরাতে কেক কাটা, কাছের বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়, পছন্দের খাবার সবই হয়েছে। সব সময় কি এলাহি করে হইচই করতে হবে? একসঙ্গে সময় কাটানোটাই তো উদ্‌যাপনের সমান’।

অভিনেতা আরো জানান তৃণার শরীর নিয়ে দুঃশ্চিন্তার কোনো কারণ নেই। এখন যথেষ্ট সুস্থ আছেন। শুটিং করছেন নতুন ধারাবাহিকের। তবে স্ত্রীর জন্মদিনে উপহার কী দিলেন অভিনেতা? উত্তরে একটু হেসে অভিনেতা বলেন, ‘এখনও কিছু দিইনি। দেব, ওটা গোপন থাক’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh