বলিউড

‘এখনো বিশ্বাস করতে পারছি না, আমার ছোট্ট ভাইটা বিয়ে করে নিল!’ – ভাই সৌম্যদীপের বিয়ের একগুচ্ছ ছবি পোস্ট করে আবেগঘন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল

বলিউড থেকে টলিউড সর্বত্রই প্রথম শ্রেণীর গায়িকাদের মধ্যে জনপ্রিয় একটি নাম হল শ্রেয়া ঘোষাল। বছরের শুরুতেই গায়িকার বাড়িতে বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়েছেন গায়িকা শ্রেয়া ঘোষালের ভাই সৌম্যদীপ। কনের নাম রোশনি। নিজের জীবনের এই আনন্দের মুহূর্তটিকেও সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন গায়িকা।

ভাইয়ের বিয়ের প্রি ওয়েডিং থেকে বিয়ে পর্যন্ত সমস্তটার একগুচ্ছ ছবি পোস্ট করেছেন শ্রেয়া। ক্যাপশনে লিখেছেন, ‘এখনো বিশ্বাস করতে পারছি না, আমার ছোট্ট ভাইটা বিয়ে করে নিল’! আবার গায়িকা নিজেই মন্তব্য করেন ‘টু স্টেট ওয়েডিং’। এই মন্তব্য থেকে নিজেই লিখেছেন এই বিয়েতে দুটি মনের সঙ্গে সঙ্গে দুটি সংস্কৃতিরও মিলন ঘটেছে। ভাইয়ের বিয়েতে চরম উচ্ছাসিত এবং আনন্দিত দিদি শ্রেয়া।

গায়িকার ওমন মন্তব্যের কারণ রোশনি দক্ষিণ ভারতীয়। আর তাই সৌম্য এবং রোশনির বিয়ে দুটি নিয়ম মেনেই হয়েছে। বিয়ের আসর বসে গোয়াতে সেখানেই দক্ষিণ ভারতীয় এবং খাঁটি বাঙালি মতে বিয়ে হয় তাঁদের। সুতরাং দক্ষিণ ভারতীয় রীতি মানতে সোনালী রঙের শাড়ি, ব্লাউজ এবং ট্রেডিশনাল গয়নাতে সেজেছিলেন রোশনি। আবার একইসাথে সৌম্য সেজেছিল ঘিয়ে রঙের শেরওয়ানিতে।

তেমনি বাঙালি মতে বিয়ের সময় লাল বেনারসি ব্লাউজ, সোনার গয়না, মাথায় মুকুট দিয়ে সাজেন রোশনি। আবেগঘন শ্রেয়া আরো লেখেন, ‘ভাই তুমি খুশি থেকো। বৌ মা, আমি তোমাকে চিরদিন ভালবেসেছি, তুমি সেটা জানো’। কমেন্ট বক্সে নবদম্পতি এবং তাঁদের পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন সাধারণ মানুষের পাশাপাশি ইন্ডাস্ট্রির কৌশিকী চক্রবর্তী, হর্ষদীপ কউরের মতো সঙ্গীতশিল্পীরা।

প্রসঙ্গত প্রথম শ্রেণীর গায়িকা শ্রেয়া বেশ ভালোই অ্যাকটিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। বিভিন্ন সময় নিজের জীবনের বিভিন্ন আনন্দের মুহূর্ত শেয়ার করেন তিনি। নিজের এবং পরিবারের পাশাপাশি নিজের বিভিন্ন গানের ভিডিও পোস্ট করতে দেখতে পাওয়া যায় তাঁকে। একটি রিয়েলিটি শো থেকে যাত্রা শুরু করে গানের জগতে তাঁকে আর পিছু ফিরে দেখতে হয়নি। একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন ভারতের শ্রোতাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh