বলিউড

‘এবার অফিশিয়ালি শ্বশুরমশাই হলাম’ – মেয়ে আথিয়ার বিয়ের আনন্দে মিষ্টি বিলি করছেন সুনীল শেট্টি! আনন্দে আত্মহারা তিনি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুনীল শেট্টি। তাঁর কন্যা আথিয়া শেট্টি। বলিউডে খুব বেশি দেখতে পাওয়া যায়নি আথিয়াকে। তবে সোশ্যাল মিডিয়াতে ভালোই অ্যাকটিভ থাকেন অভিনেত্রী। ২৩শে জানুয়ারি সোমবার দীর্ঘদিনের প্রেমিক কে এল রাহুলের সাথে সাত পাকে বাঁধা পড়লেন আথিয়া।

এই দিন সুনীল শেট্টির খণ্ডালার ফার্মহাউজে আয়োজন করা হয়েছিল তাঁদের বিবাহ আসরের। আবার সেই দিন বিকেলেই সংবাদমাধ্যমের সামনে হাতজোড় করে কন্যার বাবা হিসেবে মেয়ের বিবাহের কথা অফিশিয়ালি ঘোষণা করে দেন অভিনেতা। সেই মুহূর্তে অভিনেতার পরনে ছিল দক্ষিণী স্টাইলে বেগুনি রংয়ের ধুতি পাঞ্জাবি। হাসিমুখে মেয়ের বিয়ের ঘোষণা করার সময় তাঁর পাশে উপস্থিত ছিলেন ছেলে অহন শেট্টি। শুধু তাই নয় মেয়ের বিয়ে উপলক্ষে এই দিন পাপারাৎজ্জিদের উদ্দেশ্যে মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করেছিলেন। আবার বিকেলে সকলকে মিষ্টিও খাওয়ালেন।

মহা আনন্দে বসে অভিনেতা সুনীল হাসিমুখে বলেন, ‘এবার অফিশিয়ালি শ্বশুরমশাই হলাম’। তাহলে এবার জীবনের নতুন ভূমিকা শুরু। এই বিষয়ে সুনীল বললেন, ‘নতুন তো কিছুই নয়। রাহুল আমার ছেলের মতোই। আমার পরিবারে আরেকটা ছেলে এল। আর বাবার ভূমিকা আমি ভালই পালন করতে জানি’। রিসেপশন কবে? সেই উত্তরও জানিয়ে দিলেন শ্বশুরমশাই সুনীল নিজেই।

সুনীল সেটির ছেলে অহন শেট্টি কে এল রাহুল সম্পর্কে বলেন, ‘কে এল রাহুল আমার কাছে সবসময়েই বড় ভাইয়ের মতো। ও পরিবারের আরেক সদস্য হওয়ায় আমি খুব খুশি’। এছাড়াও জানা যাচ্ছে বিয়ের পর মধুচন্দ্রিমা যেতে পারবেন না রাহুল এবং আথিয়া। এমনকি তাঁদের রিসিপশনে হবে আইপিএলের পর। প্রসঙ্গত বিগত তিন বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন রাহুল এবং আফিয়া। এবার তাঁদের সেই সম্পর্ক পরিণতি পেল। এদিন তাঁদের নতুন জীবন শুরুর উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়েছেন, সঞ্জয় দত্ত, এষা দেওল-,সহ বলিপাড়ার আরো অনেকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh