ভাইরাল

শিবরাত্রি উপলক্ষ্যে মহাদেবের স্তোত্র পাঠ গান গেয়ে ভাইরাল হলো নন্দী বোনেরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়টা সোশ্যাল মিডিয়ার যুগ সকলের হাতে হাতে স্মার্টফোন এবং সেই স্মার্টফোনের মধ্যে রয়েছে সোশ্যাল মিডিয়া। প্রত্যেকের কাছেই এখন সোশ্যাল মিডিয়া জলভাত। আট থেকে আশি প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় মজেছে ভালো এবং খারাপ দুই দিকই রয়েছে তারমধ্যে। যেকোনো ভিডিও এই প্লাটফর্মে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যেতে পারে এবং সেখান থেকে উঠতে পারে আপনার এক নতুন পরিচয়।

সেরকমই একবার ভাইরাল হয়েছিল দুই জমজ বোন তাদের গানের প্রতিভা দর্শকের মধ্যে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে বর্তমানে তাদেরকে সবাই এক নামে চেনে। সম্প্রতি শিবরাত্রি উপলক্ষে আবারো নিজেদের গানের জাদু দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো এই দুই বোন। তারা একসময় ব্যালকনি কনসার্ট করে দর্শকের মন জয় করেছিল। করোনা পরিস্থিতিতে যখন সবাই গৃহবন্দী মানসিক অবসাদে ভুগতে তখন এই দুই বোনের গান দর্শকের মনে আলাদা শান্তি এনে দিয়েছিল। আবারো শিবরাত্রি উপলক্ষে নিজেদের গান নিয়ে সকলের মাঝে হাজির হলো নন্দী বোনেরা।

তাদের দেখতে অনেকটা একইরকম। কিন্তু তাদের দাবি তারা যমজ নয়। তাদের প্রতিভা বর্তমানে দেশের কোনায় কোনায় ছড়িয়ে পড়েছে। নিজেদের অসাধারণ কন্ঠে তারা তাদের প্রিয় বাদ্য যন্ত্র বাজিয়ে ভালোবাসার সঙ্গে গান করে। সোশ্যাল মিডিয়াতে অবশ্যই ভালো কিছু প্রতিভায় ভাইরাল হয় বেশিরভাগ সময় দেখে দর্শক উপভোগ করতে পারবে।

তবে এমন কিছু ভিডিও মাঝেমধ্যে ভাইরাল হয়ে পড়ে যা কার্যত বাইর হওয়ার কথা নয় আবার অনেক প্রতিভা এমন হয়েছে ভাইরাল হওয়ার পর এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে অহংকার এবং দম্ভের কারণে আবারো নিজের পুরনো জায়গায় ফিরে গিয়েছেন উদাহরণস্বরূপ বলা যেতে পারে রানু মন্ডল একসময় তিনি হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় এমনকি বলিউডে তাঁর সুনাম ছড়িয়ে ছিল হিমেশ রেশমি সঙ্গে অ্যালবামেও কাজ করেছিলেন। কিন্তু নিজের অহংকার এবং দাম্ভিকতার কারণে আবারো নিজের পুরনো জায়গায় ফিরে আসেন। শিবরাত্রির দিন এই দুই বোন মহাদেবের স্তোত্র গিয়ে শুনিয়েছে এবং প্রত্যেক নেটিজেনদের মনে দাগ কেটে গিয়েছে।

Back to top button