টলিউড

‘টলিউডে আসতে চলেছে এক নতুন মুখ! দাদু পরাণ বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে এবার সিনেমায় ডেবিউ করতে চলেছে নাতনি পৃথা

এই মুহূর্তে টলিউডের অন্যতম সিনিয়র এবং অভিজ্ঞ অভিনেতার নাম বললেই উঠে আসে পরাণ বন্দ্যোপাধ্যায় এর নাম। এই বয়সেও তার অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা। গত বছরের শেষদিকে মুক্তি পেয়েছিল তার সিনেমা ‘টনিক’, যেখানে সুপারস্টার দেবের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

তার অভিনয় দেখে নেটিজেনদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছিলেন যে এখনো অভিনয় জগৎকে অনেক কিছু দেওয়া বাকি রয়েছে তার। তবে এবার জানা গেল তাঁর হাত ধরে টলিউডে প্রবেশ করতে চলেছে তারই পরিবারের আরেক সদস্য। এবার বড় পর্দায় নামতে চলেছে পরান বন্দ্যোপাধ্যায় এর নাতনির পৃথা বন্দ্যোপাধ্যায়।

এদিন অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তার বাড়িতে চিত্রনাট্য শোনাতে এসেছিলেন টলিউড পরিচালক অর্ণব মিদ‍্যা। তখনই পৃথাকে দেখে তার ভারী পছন্দ হয়ে যায় এবং সাথে সাথেই আগামী ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজের সুযোগ মেলে পৃথার। জানা গিয়েছে বাস্তবের মতোই পরান বন্দ্যোপাধ্যায়ের নাতনি হিসেবে অভিনয় করবে পৃথা।

তার সঙ্গে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় অভিনেত্রী লিলি চক্রবর্তী এবং অভিনেতা জিতু কমলকে। জানা গিয়েছে অর্ণব মিদ‍্যা পরিচালিত এই সিনেমার নাম ‘সেদিন কুয়াশা ছিল’।নেটিজেনদের একটি বড় অংশ দারুন খুশি হয়েছেন এই সুখবরে।

Back to top button