ভাইরাল

‘লাইভ অনুষ্ঠানে হিন্দি গান শুনতে চাওয়া শ্রোতাকে ‘ছাগল’, ‘বলদ’ বলে আক্রমণ করে বসলেন গায়ক নচিকেতা! ভিডিও ভাইরাল হতেই বিতর্কে নচিকেতা

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা সকলেই জানেন নিজের অনুষ্ঠানে বাংলা গান গাওয়াকে বেশ প্রাধান্য দিয়ে থাকেন গায়ক নচিকেতা চক্রবর্তী। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও, যেখানে হিন্দি গান শুনতে চাওয়া এক শ্রোতাকে আক্রমণ করে বসেছেন গায়ক। বলাই বাহুল্য এই ভিডিও ভাইরাল হতেই দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত ওই ভিডিওতে দেখা গিয়েছে গায়কের একটি লাইভ অনুষ্ঠানে তার থেকে হিন্দি গান শোনার অনুরোধ জানিয়েছিলেন এক শ্রোতা। কিন্তু এর পরই নচিকেতা চক্রবর্তী ওই শ্রোতাকে ছাগল, বলদ ইত্যাদি বলার পাশাপাশি জানিয়ে দেন বাঙালি হয়ে বাংলা গানকে প্রাধান্য দেওয়া উচিত। এমনকি ওই শ্রোতাকে বিহারে গিয়ে বাংলা গান শুনতে চাওয়ার অনুরোধ করতে বলেন তিনি। বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ার এর মাধ্যমে অনুগামীদের মধ্যে ছড়িয়ে পড়তেই অনেকে সমর্থন করেছেন গায়ককে।

তারা জানিয়েছেন এভাবেই বাংলা গানকে বাঙালি শিল্পীদের ধরে রাখা উচিত। অপর দিকে মুখ খুলতে দেখা গিয়েছে বিপরীত দলকে। তারা জানিয়েছেন একজন শিল্পী হিসেবে কোন বাঁধা ধরা ভাষার গণ্ডির মধ্যে নয় বরং সব ধরনের গান দক্ষতার সঙ্গে গাওয়া উচিত নচিকেতার। সবমিলিয়ে গোটা বিষয়টি নিয়ে তোলপাড় চলছে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button