বাংলা সিরিয়াল

‘আমি নরম মনের তবে রাগের সমস্যা রয়েছে আমার’! ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমতৃষা কুন্ডুর ভাইরাল ফটোর ক্যাপশন দেখে হইচই সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। বলা যেতে পারে এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। কারণ সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই তার এই ধারাবাহিক বাংলা সেরা হয়ে উঠেছিল। পাশাপাশি অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তার জুটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।

যে কারণে সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয়তা লাভ করতে পেরেছেন অভিনেত্রী। পাশাপাশি অনুগামীদের ক্রমাগত বিনোদন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে দেখা যায় অভিনেত্রীকে। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন মুহূর্তের ফটো এবং ভিডিও সেখানে ভাগ করে নেন অভিনেত্রী। এবার তেমনই একটি নিজের ফটো পোস্ট করে অভিনেত্রী জানালেন তিনি একজন নরম হৃদয়ের মানুষ তবে রাগ নিয়ে তার সমস্যা রয়েছে।

বলাই বাহুল্য এদিন তার পোস্ট করা ফটো মুহূর্তে ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি কমেন্টের মাধ্যমে তার উদ্দেশ্যে ভালোবাসা পাঠাতে দেখা গিয়েছে তার অনুগামীদের। তবে অনেকেই বেশ অবাক হয়ে গিয়েছেন যে অভিনেত্রী নিজের রাগের কথা সোশ্যাল মিডিয়া প্রকাশ্যে জানিয়েছেন। তবে সে ব্যাপারে তার অনুগামীরা জানিয়েছেন হয়তো মজার ছলেই গোটা ক্যাপশনটি লিখেছেন অভিনেত্রী সৌমিতৃষা।

Back to top button