ভাইরাল

‘ভুল শরীরে জন্মেছিলাম, তাই লিঙ্গ পরিবর্তন করিয়েছি’! ছেলে থেকে মেয়ে হওয়া নিয়ে মুখ খুললেন মন্টি রায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একসময় রাতারাতি ভাইরাল হতে দেখা গিয়েছিল মন্টি রায়কে। তার ভিডিও দেখে চমকে উঠেছিলেন নেট দুনিয়ার বাসিন্দারা। কারণ একজন ছেলে হওয়া সত্ত্বেও যেভাবে তিনি মেয়েদের পোশাক পরে বিভিন্ন রকম ভিডিও বানাতেন, তা দেখে আশ্চর্য হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।

এরপর সম্প্রতি জানা গিয়েছে লিঙ্গ পরিবর্তন ঘটিয়েছেন মন্টি রয় এবং ছেলে থেকে মেয়ে হয়েছেন তিনি। এবার গোটা প্রসঙ্গটি নিয়ে মুখ খুলতে দেখা গেল খোদ মন্টিকে।

প্রসঙ্গত রূপান্তরকামী মন্টি রায়ের অনুগামী সংখ্যা কিন্তু নেহাত কম নয়। তার মেকআপ করার দক্ষতা পাল্লা দিতে পারে অনেককেই। কিন্তু নিয়মিত সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হতো তাকে।

কারণ ছেলে হয়েও মেয়ে হিসেবে নিজেকে উপস্থিত করতেন মন্টি। শেষ পর্যন্ত তাই লিঙ্গ পরিবর্তনের সিদ্ধান্ত নেন তিনি। তবে তিনি জানিয়েছেন এই সিদ্ধান্তে তিনি পাশে পাননি পরিবারকে। সমাজের থেকে যা কটুক্তি তাকে সহ্য করতে হয়েছে, তার পাশাপাশি তার পরিবারের সদস্য থেকে শুরু করে তার বাবা পর্যন্ত সমর্থন করেননি তাকে।

পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি ভুল শরীরে জন্মগ্রহণ করেছিলেন। যে কারণে লিঙ্গ পরিবর্তন এর আগে তিনি একজন পুরুষ হলেও মনের দিক থেকে সব সময়ে একজন নারী ছিলেন এবং পুরুষদের প্রতি আকৃষ্ট হতেন। যে কারণে শেষ পর্যন্ত অপারেশনের মাধ্যমে ঠিক শরীরে ঢোকার সিদ্ধান্ত নেন তিনি।

 

Back to top button