বলিউড

সারেগামাপার সেরার শিরোপা জিতে কি কি পুরুষ্কার পেলেন আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায়? কত টাকা পেলেন? জানলে থতমত খেয়ে যাবেন

গত রবিবার দিনই ধুমধাম আয়োজনের মাধ্যমে গ্র্যান্ড ফিনালের মাধ্যমে শেষ হলো সারেগামাপার যাত্রা। গত বছরের অক্টোবর মাসে শুরু হয়েছিল সারেগামাপা দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিযোগীরা নিজেদের গানের প্রতিভা তুলে ধরেছিল এই মঞ্চে। উপস্থিত ছিল বাংলা থেকে ৬ জন প্রতিযোগী। আর এই টানা ছয় সপ্তাহের লড়াইয়ের পরে অবশেষে বিজয় ছিনিয়ে নিল আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায়। একটুর জন্য বিজয়ীর মুকুট হাতছাড়া হলো রাজশ্রী বাগের। রাজশ্রী হল সারেগামাপা এর দ্বিতীয় রানারআপ এবং শরৎ শর্মা হল তৃতীয়। তবে দর্শকরা মনেপ্রাণে চেয়েছিলেন স্নিগ্ধজিৎ অনন্যা এদের মধ্যে একজন বিজয়ী হোক কিন্তু তা আর হলো না।

যাই হোক বাংলার মেয়ে জাতীয় স্তরের মঞ্চে গিয়ে সেই শিরোপা জিতে নেওয়াতে সকলেই বেশ খুশি হয়েছেন। নীলাঞ্জনা ১০ লাখ এর চেকসহ আরও অনেক পুরস্কার পেয়েছে। সকল দর্শকদের মিলিত সিদ্ধান্ত অনুযায়ী নীলাঞ্জনা কে বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিজয়ী হওয়ার পর নীলাঞ্জনা সোশ্যাল মিডিয়াতে দর্শকদের উদ্দেশ্যে কিছু কথা লেখে “আপনাদের আশীর্বাদ ভালবাসা এবং সমর্থন ছাড়া এটা সম্ভব ছিল না। এই যাত্রাটিকে এত সুন্দর এবং স্মরণীয় করে তোলার জন্য আমি আপনাদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই! আমার সমস্ত শ্রোতা, আমার শুভাকাঙ্ক্ষী, আমার সমালোচক, আমার গুরু, আমার বাবা-মা, আমার পরিবারকে ধন্যবাদ। ধন্যবাদ আমার দলকে যাদের ছাড়া এই যাত্রা সম্ভব নয়।”

গ্র্যান্ড ফিনালেতে ৬ জন প্রতিযোগী উপস্থিত ছিলেন। তার মধ্যে ছিল নীলাঞ্জনা রায়, শারদ শর্মা, রাজশ্রী বাগ, সঞ্জনা ভাট, অনন্যা চক্রবর্তী এবং স্নিগ্ধাজিৎ ভৌমিক। প্রত্যেকেই একে অপরের প্রতিযোগী। একে অপরকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। কিন্তু তার মধ্যে থেকেও বিচারকেরা নীলাঞ্জনা কে বেছে নিয়েছেন।

Back to top button