বাংলা সিরিয়াল

‘আরে পুরো বাংলার মাধুরী দীক্ষিত তো’, বলিউড গানে দুর্দান্ত স্টেপ এবং মুখের এক্সপ্রেশন এর সঙ্গে অসাধারণ নাচলেন অভিনেত্রী অপরাজিত আঢ্য, ভাইরাল ভিডিও

রিল লাইফে হোক বা রিয়েল লাইফ সর্বদাই প্রাণোচ্ছল হাসিখুশি। তিনি আর কেউ নন আমাদের সকলের প্রিয় অপরাজিতা আঢ্য। দীর্ঘ কয়েক বছর পর আবারও ধারাবাহিক জগতে প্রবেশ করেছেন অভিনেত্রী। জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারে’র হাত ধরেই আবার ছোটপর্দায় দর্শকদের ঘরে ঘরে ফিরেছেন তিনি। ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। টিআরপির রেটিং ও বেশ ভালো। ধারাবাহিকের অপরাজিতা আঢ্য অভিনয় দর্শকদের মন কেড়েছে বারবারই। তাই এবারও তার অন্যথা হলো না।

অভিনেত্রী নিজে যেমন সবসময় হাসিখুশি থাকতে ভালোবাসেন তেমনি সকলকে হাসিখুশি রাখতে ভালবাসেন। সারা শুটিং ফ্লোরের সবাইকে মাতিয়ে রাখেন সব সময়। রিল ভিডিও বানাতে ভালোবাসেন তিনি। মাঝেমধ্যেই নিজের সহ অভিনেত্রী দের সঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যায় তাকে। শুধুমাত্র অভিনয় নয় সমানভাবে নাচেও পারদর্শী অপরাজিতা আঢ্য। তার সোশ্যাল মিডিয়া একাউন্টে মাঝেমধ্যে চোখ রাখলেই বিভিন্ন ভিডিও নজরে আসবে দর্শকদের। পুষ্পা ছবির প্রায় সব কটি গানেই অভিনেত্রী রিল বানিয়েছেন।

সম্প্রতি অভিনেত্রী আরো একটি ভিডিও বানিয়ে ছিল যেখানে তাকে মাধুরী দীক্ষিত অভিনীত একটি ছবির গানে নাচতে দেখা গিয়েছে। দুর্দান্ত নাচের স্টেপ এবং মুখের এক্সপ্রেশন এর সঙ্গে দারুণভাবে নাচটি দর্শকের সামনে তুলে ধরেছেন অভিনেত্রী। তার এই দুর্দান্ত নাচ দেখে প্রত্যেকেই কমেন্ট বক্সে প্রশংসার ঝড় তুলে দিয়েছে। অনেকেই তাঁকে বাংলার মাধুরি দীক্ষিত বলে আখ্যা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button